জীবনশৈলী বিভাগে ফিরে যান

New Year-এ প্রিয়জনকে কী কী উপহার দিতে পারেন?

December 31, 2023 | 2 min read

রাত পোহালেই নয়া বছর। ভাল-খারাপকে পিছনে ফেলে সব্বাই নতুনভাবে নতুন বছর শুরু করতে চলেছে। নয়া বছরে মনের মানুষকে সুন্দর সুন্দর উপহার দিতে পারেন।

রইল উপহারের তালিকা:

ডায়েরি

আপনার জীবনসঙ্গী যদি যদি গান, কবিতা বা রোজকার ডায়েরি লিখতে পছন্দ করে থাকেন তবে, আপনি তাকে ডায়েরি দিতে পারেন। এতে আপনার সঙ্গী বুঝতে পারবে, আপনি আসলে তাকে কতটা ভালবাসেন এবং তার প্রতি কতটা যত্নবান।

ফটো ফ্রেম সেট

একটি সুন্দর ফটো ফ্রেমে সুন্দর মুহূর্তগুলি সাজিয়ে রাখার চেয়ে সুন্দর আর কিছুই হতে পারে না। আপনি আপনাদের কয়েকটি বিশেষ মুহূর্তের ছবি বেছে নিয়ে সেগুলিকে সুন্দরভাবে ফ্রেমে সাজাতে পারেন। এতে, আপনি কয়েকটি স্পেশাল মেসেজও যুক্ত করতে পারেন। এটি অবশ্যই আপনার সঙ্গীর মুখে হাসি এনে দেবে।

সিরামিক পাত্র

সকালবেলা সুন্দর ফুল বা গাছপালার দৃশ্য কে না পছন্দ করে, যদি আপনার সঙ্গী প্রকৃতি প্রেমী হয় তবে তার জন্য সিরামিক পাত্র বেছে নিতে পারেন।

সোয়েটার বা টুপি

নতুন বছর শীতকালেই উদযাপিত হয়। অতএব, আপনি শীতের জন্য আরামদায়ক কিছু উলের জিনিস দিতে পারেন। জ্যাকেট, মোজা, টুপি, মাফলার এগুলি দিতে পারেন।

ড্রাই ফ্রুটস্

আপনি যদি আপনার সঙ্গীর স্বাস্থ্যের বিষয়ে যথেষ্ট উদ্বিগ্ন থাকেন তবে ড্রাই ফ্রুটসের প্যাকেট উপহার দিতে পারেন। এটি আপনার সঙ্গীকে বিশেষ অনুভব করাতে পারে।

ডার্ক চকোলেট

আপনার সঙ্গী যদি চকোলেট খেতে পছন্দ করে তবে ডার্ক চকোলেটের একটি বাক্স দিতে পারেন। নিঃসন্দেহে এটি উপহার দেওয়ার জন্য একটি দুর্দান্ত সুস্বাদু খাবার। আপনি সুন্দর ডিজাইন করা একটি ডার্ক চকোলেটের বাক্সও দিতে পারেন।

হেডফোন

গান, মিউজিক ভালবাসেন এমন ব্যক্তির জন্য একজোড়া হেডফোন এর চেয়ে ভাল আর কী হতে পারে? আপনি সহজেই কোনও স্টোরে এবং ই-কমার্স সাইটে বিভিন্ন ধরনের হেডফোন খুঁজে পাবেন।

ফোন কেস

আজকাল, স্মার্টফোন আমাদের জীবনের একটি অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে। আর, স্মার্টফোন যাতে পড়ে গিয়ে ভেঙে না যায় তার জন্য ব্যাক কভার লাগানো প্রয়োজন। সুতরাং, আপনি যদি আপনার সঙ্গীকে এমন কিছু উপহার দেওয়ার ক্ষেত্রে আগ্রহী হন তবে, আপনি একটি সুন্দর স্মার্টফোন কেস বেছে নিতে পারেন। এটি কেবল আপনার সঙ্গীকেই আনন্দিত করবে না, পাশাপাশি তার ফোনটিকেও রক্ষা করবে।

কফি মগ

আপনার সঙ্গী যদি চা, কফির প্রতি আগ্রহী হন তবে তাকে কফি মগ উপহার দিতে পারেন। মগের উপর আপনাদের সুন্দর ছবি বা সঙ্গীর জন্যও কিছু বার্তাও যুক্ত করতে পারেন। এগুলি বেশ সাশ্রয়ী মূল্যের এবং অনন্য।

স্নিকার্স

শীতের সকালে আরামদায়ক স্নিকার পরে হাঁটার থেকে আরামের কিছুই হয় না। সুতরাং আপনি যদি চান, আপনার সঙ্গী স্বাচ্ছন্দ্যে হাঁটুক তবে আপনি তার জন্য একজোড়া স্নিকার্স কিনতে পারেন। বিভিন্ন জুতোর দোকানে এবং ই-কমার্স সাইটে বিভিন্ন স্নিকার্স পেয়ে যাবেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Gifts, #new year gift

আরো দেখুন