খেলা বিভাগে ফিরে যান

আফগানিস্তানের বিরুদ্ধে টি-২০ সিরিজে নামবেন রোহিত-বিরাট?

January 3, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: আগামী ১১ জানুয়ারি থেকে শুরু হতে চলেছে ভারত-আফগানিস্তান টি-২০ সিরিজ। মোহালিতে আফগানিস্তানের বিরুদ্ধে টি-২০ সিরিজের প্রথম ম্যাচ খেলতে নামবে ভারত। তিন ম্যাচের সিরিজ থেকে চোটের কারণে ছিটকে গিয়েছে হার্দিক পান্ডিয়া এবং সূর্যকুমার যাদব। ফলে রোহিত শর্মা ও বিরাট কোহলির খেলার সম্ভাবনা নিয়ে তৈরি হয়েছে জল্পনা? প্রশ্ন উঠছে হার্দিক ও সূর্যকুমারের বদলে কি বিরাট আর রোহিতকে খেলানো হবে?

জানা যাচ্ছে, রোহিত-বিরাটকে টি-টোয়েন্টি-তে কামব্যাক করানোর বিষয়ে কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে আলোচনায় বসবেন অজিত আগরকর। রোহিত-বিরাটের সঙ্গেও কথা বলবেন তিনি। দুই জাতীয় নির্বাচক শিবসুন্দর দাস ও সলিল আঙ্কোলা কেপ টাউনে রয়েছেন। চেয়ারম্যান আগরকরও দ্বিতীয় টেস্ট চলাকালীন দক্ষিণ আফ্রিকায় পৌঁছে যাবেন। তারপরই আফগানদের বিরুদ্ধে টি-২০ সিরিজের দল ঘোষিত হবে।

২০২২ সালে টি-২০ বিশ্বকাপের সেমি-ফাইনালের রোহিত-বিরাট দেশের জার্সিতে টি-টোয়েন্টি খেলতে নামেননি। যদিও দু’জনেই টি-২০ বিশ্বকাপ খেলার ইচ্ছা স্পষ্ট করেছেন। টি-২০ বিশ্বকাপের চূড়ান্ত দল ঘোষণায় আইপিএলের পারফরম্যান্স গুরুত্বপূর্ণ হয়ে উঠবে। তার আগে রোহিত ও বিরাটকে টি-২০ ফরম্যাটে খেলিয়ে দেখে নিতে পারেন নির্বাচকরা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Afghanistan VS India, #BCCI, #Rohit Sharma, #Virat Kohli, #t20 series

আরো দেখুন