বিনোদন বিভাগে ফিরে যান

কত টাকা আয় দীপিকার? তাঁর সম্পত্তির পরিমাণ জানলে চমকে যাবেন

January 5, 2024 | 3 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আজ ৫ জানুয়ারি ২০২৪, দীপিকা পাড়ুকোনের ৩৮তম জন্মদিন। দেখতে দেখতে জীবনের আটত্রিশটা বসন্ত পার করে ফেললেন তিনি। বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম।মডেলিং থেকে অভিনয় জগতে পা রাখেন দীপিকা। মডেলিং করার সময় অনেক বিজ্ঞাপনে কাজ করার সুযোগ পান তিনি।

বলি জগতে সেরা নায়িকাদের দৌড়ে প্রায় ১৬ বছর ধরে প্রথম সারিতে রয়েছেন দীপিকা পাড়ুকোন৷২০০৬সালে কন্নড় ছবি ‘ঐশ্বরিয়া’ দিয়ে তাঁর অভিনয় জীবন শুরু করেন অভিনেত্রী। চলতি বছরে একের পর এক ছবি মুক্তি পাবে তাঁর৷ এই তালিকার শুরুতেই রয়েছে ফাইটার৷ গত বছর তাঁর পাঠান এবং জওয়ান ছবি দুটি সুপারহিট৷ তবে দীপিকা সবচেয়ে বেশি জনপ্রিয় হয়েছিলেন ‘ওম শান্তি ওম’ ছবি থেকে।

১৯৮৬ সালের ৫ জানুয়ারি ডেনমার্কের কোপেনহেগেনে জন্মগ্রহণ করেন দীপিকা পাড়ুকোন। অভিনয় ছাড়াও তাঁর নিজস্ব ‘কা প্রোডাকশনস’ রয়েছে। তাঁর এই প্রোডাকশন হাউস শুরু করেন ২০১৮ সালে। এখনও পর্যন্ত এই হাউসে ‘৮৩’ এবং ‘ছপাক’ ছবি করেছেন অভিনেত্রী।

দীপিকার জন্মদিনে ফাইটারের নির্মাতা মারফ্লিক্স পিকচার্স ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছে। যার ক্যাপশনে লেখা আছে, “নির্ভীক, আগুনের গোলা যাঁর হৃদয় ফাইটারের ৷ শুভ জন্মদিন, দীপিকা পাড়ুকোন !”

তিনিই প্রথম অভিনেত্রী যিনি বলিউড সিনেমা নির্মাতাদের কাছ থেকে নায়কদের সমান আয় করেন। জানে কি তাঁর পারিশ্রিক কত? কত‌ই বা তাঁর মোট সম্পত্তির পরিমাণ?

বলিউডের সবচেয়ে দামি অভিনেত্রীদের প্রথম সারিতে দীপিকা পাড়ুকোন। সূত্রের খবর, তিনি একটি ছবির জন্য ৩০ কোটি টাকা নেন । তাঁর মাসিক আয় ৩ কোটি টাকা, আর বার্ষিক আয় ৪০ কোটি টাকা। এছাড়াও ইনস্টাগ্রাম এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকেও উপার্জন করেন। তিনি একটি ব্র্যান্ডের একটি পোস্ট করার জন্য প্রায় ১.৫ কোটি টাকা নেন৷ গত বছর 82°E নামে একটি প্রসাধনীর সামগ্রীর ব্র্যান্ড শুরু করেছিলেন অভিনেত্রী৷ তিনি ২০১৩ সালে ‘অল অ্যাবাউট ইউ’ নামক পোশাকের ব্র্যান্ড শুরু করেছিলেন। এছাড়াও রিয়েল এস্টেটে ২২০ কোটি টাকা বিনিয়োগ করেছেন তিনি।

বিগত ১৭ বছরে সব মিলিয়ে দীপিকা প্রচুর সম্পদ অর্জন করেছেন। তাঁর স্বামী রণবীর সিংয়ের সম্পদের চেয়ে দ্বিগুণ সম্পত্তি অভিনেত্রীর৷ মুম্ব‌ইয়ে দুটি ফ্ল্যাট রয়েছে তাঁর। মিডিয়ার সমীক্ষা অনুযায়ী, এই অভিনেত্রীর মোট সম্পদ প্রায় ৫০০ কোটি টাকা যেখানে তাঁর স্বামীর মোট সম্পদ মাত্র ২৪৫ কোটি টাকা। কয়েক বছর আগে মানসিক স্বাস্থ্য সচেতনতা সম্পর্কিত ফাউন্ডেশন ‘দ্য লাইভ লাভ লাফ ফাউন্ডেশন’ শুরু করেছিলেন। এর পরে ‘মোর দ্যান জাস্ট স্যাড’ নামে একটি প্রচারাভিযান‌ও শুরু করেন৷

TwitterFacebookWhatsAppEmailShare

#Deepika, #Properties, #happy birthday deepika, #Deepika Padukone

আরো দেখুন