বিনোদন বিভাগে ফিরে যান

জনপ্রিয় বলিউড সেলেবদের বিত্তবান জামাই কারা? জেনে নিন

January 8, 2024 | 3 min read

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: বলিউড সেলেবদের অভিনয় জগৎ ছাড়াও, অনুরাগীরা তাঁদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে খুব আগ্রহী। তবে রঙিন পর্দার এই সমস্ত বলি অভিনেতা-অভিনেত্রীদের কোটিপতি ‘জামাই রাজা’দের ব্যক্তিগত জীবন কেমন? তা হয়ত অনেকেরই অজানা।

একনজরে দেখে নিন বলিউডের ৮ পরিবারের কোটিপতি জামাই কারা?

১) শ্বেতা বচ্চন

শ্বেতা বচ্চন এবং তাঁর স্বামী নিখিল নন্দ

প্রথমেই বলি বলিউডের সবচেয়ে বিখ্যাত বচ্চন পরিবারের জামাইয়ের কথা। প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের বোন রিতু নন্দার ছেলে নিখিল নন্দাকে বিয়ে করেছেন অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা বচ্চন। নিখিল নন্দ এসকর্ট লিমিটেড নামে একটি কোম্পানির পরিচালক। নিখিল নন্দা এবং শ্বেতা বচ্চনের দুটি সন্তান রয়েছে – অগস্ত্য নন্দা এবং নব্য নাভেলি নন্দা। জানা যায়, অগস্ত্য নন্দা জোয়া আখতারের ছবি ‘দ্য আর্চিস’ দিয়ে বলিউডে ডেবিউ করেছেন।

২) ঋদ্ধিমা কাপুর

ঋদ্ধিমা কাপুর এবং তাঁর স্বামী ভারত সাহনি

ঋষি কাপুর এবং নীতু কাপুরের মেয়ে ঋদ্ধিমা কাপুর অভিনয় জগৎ থেকে দূরে থাকতে পছন্দ করেন। ঋদ্ধিমা কাপুর ব্যবসায়ী ভারত সাহনির সাথে গাঁটছড়া বেঁধেছেন। কোটি টাকার মালিক হলেও ভারত সাহনিও প্রায়ই লাইমলাইট থেকে দূরে থাকেন।

৩) এশা দেওল

এশা দেওল এবং তাঁর স্বামী ভরত তখতানি

‘ড্রিম গার্ল’ হেমা মালিনী এবং ‘হি ম্যান’ ধর্মেন্দ্রের মেয়ে এশা দেওল তার ছোটবেলার বন্ধু ভারত তখতানির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধে হন। হেমা মালিনীর জামাই ভরত তখতানি পেশায় একজন হীরা ব্যবসায়ী। তিনি আর.জি. বাংলা প্রাইভেট লিমিটেড নামে একটি কোম্পানির মালিক।

৪) সুজান খান

সুজান খান এবং তাঁর স্বামী হৃতিক রোশন

প্রবীণ অভিনেতা সঞ্জয় খান এবং জারিনের মেয়ে সুজান খান৷ ২০০০ সালে হৃতিক রোশনের সাথে গাঁটছড়া বাঁধেন সুজান। ১৪ বছর বিবাহিত জীবন কাটানোর পর, ২০১৪ সালে বিবাহবিচ্ছেদ হয় তাঁদের। কান পাতলে শোনা যাচ্ছে, সুজান খান আবার আর্সলান গনির প্রেমে পড়েছেন। যাইহোক, কোটিপতি হৃতিক ও সুজানের দুই ছেলে রয়েছে।

৫) আলভিরা খান

আলভিরা খান এবং তাঁর স্বামী চলচ্চিত্র প্রযোজক ও অভিনেতা অতুল অগ্নিহোত্রী

বলিউডের আরেক সফল এবং বিখ্যাত পরিবার, সালমান খানের পরিবার। এই পরিবারের সেলিম খান ও সালমার বড় মেয়ে আলভিরা খান ১৯৯৫ সালে চলচ্চিত্র প্রযোজক ও অভিনেতা অতুল অগ্নিহোত্রীকে বিয়ে করেন।

৬) সোহা আলী খান

সোহা আলী খানএবং তাঁর স্বামী অভিনেতা কুনাল খেমু

শর্মিলা ঠাকুরের কন্যা সোহা আলী খান ২০১৫ সালে অভিনেতা কুনাল খেমুকে বিয়ে করেছিলেন। বিয়ের পূর্বে এই জুটি বহু বছর ধরে ডেট করেছিলেন।

৭) নাতাশা মাধভানি

নাতাশা মাধভানি এবং তাঁর স্বামী অভিনেতা ফরদিন খান

সত্তর দশকের বলিউড কুইন মুমতাজের জামাতা অভিনেতা ৯০ দশকের হার্টথ্রব ফরদিন খান। তিনি ২০০৫ সালে মুমতাজ ও ময়ুর মাধবানির মেয়ে নাতাশা মাধভানিকে বিয়ে করেন। শোনা যাচ্ছে, প্রায় ১৮ বছর দাম্পত্য জীবনের পর শিঘ্রই বিবাহ বিচ্ছেদ হতে চলেছে এই দম্পতির। যদিও এ বিষয়ে কোনও আনুষ্ঠানিক বিবৃতি প্রকাশ হয়নি।

৮) প্রেরণা চোপড়া

প্রেরণা চোপড়া এবং তাঁর স্বামী অভিনেতা শারমন জোশি

অভিনেত্রী সরিতা জোশীর ভাগ্নে শারমন জোশি বলিউডের ‘ভিলেন’ প্রেম চোপড়ার কন্যা প্রেরণা চোপড়াকে বিয়ে করেছিলেন। জানা যায়, কোটির অঙ্কে তাঁর আয়৷ এই দম্পতি ২০০০ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Bollywood, #Bollywood Superstars, #Son-in-Laws

আরো দেখুন