বিনোদন বিভাগে ফিরে যান

এবার পর্দায় যুবরাজের জীবনে, বায়োপিকে রণবীরকে চান খোদ ক্রিকেটার

January 14, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: এবার আসতে চলেছে যুবরাজ সিং-র বায়োপিক। ২০১১ বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক যুবরাজ সিং নিজেই সে’কথা ফাঁস করেছেন। এক অনুষ্ঠানে যোগ দিতে শনিবার কলকাতায় এসেছিলেন ভারতের এই তারকা অলরাউন্ডার। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে যুবি জানালেন, শিগগিরি তাঁর বায়োপিক আসছে।

যুবরাজ আরও জানান, নিজের বায়োপিকে তিনি রণবীরকে চাইছেন। সাংবাদিকদের প্রশ্নের জবাবে সাফ জানান, তিনি সদ্য অ্যানিমাল ছবিটি দেখেছেন। রণবীরের প্যারফরম্যান্সে তিনি মুগ্ধ। তাই নিজের বায়োপিকে রণবীরই অভিনয় করুক, এমনটাই চাইছেন যুবি। একই সঙ্গে তিনি বলেন, পরিচালকের ভাবনা শেষ কথা; পরিচালক যে অভিনেতাকে চাইবেন, সেই অভিনয় করবেন।

উল্লেখ্য, যুবরাজ সিংয়ের বায়োপিকের স্বত্ব গত বছর কিনেছিলেন আমির খান। এ বিষয়ে প্রকাশ্যে কিছুই বলেননি যুবি। যদিও শোনা যায়, যুবির ইচ্ছে ছিল রণবীর কাপুর বা ঋত্বিক রোশন তাঁর চরিত্রে অভিনয় করুন। করণ জোহরের সঙ্গে কথাবার্তাও বলেন তিনি। তবে কোনও অজ্ঞাত কারণে বায়োপিকটি পিছিয়ে যায়। তবে সেই বিষয়ে এবার জানালেন খোদ যুবরাজ। ক্রিকেট জীবনের পাশাপাশি মারণরোগ ক্যান্সারের বিরুদ্ধে তাঁর লড়াইয়ের কথাও নাকি উঠে আসবে ছবিতে। তবে এখনও চূড়ান্ত কোনও ঘোষণা হয়নি নির্মাতাদের তরফে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Biopic, #Ranbir Kapoor, #yuvraj singh

আরো দেখুন