উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

বাংলা জানেন না, কীসের ভূমিপুত্র? শ্রিংলাকে প্রশ্ন শিলিগুড়িবাসীদের

January 15, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: জোর জল্পনা চলছে, ভারতের প্রাক্তন বিদেশ সচিব হর্ষবর্ধন শ্রিংলাকে হয়ত দার্জিলিং থেকে প্রার্থী করতে পারে বিজেপি। ইতিমধ্যেই জনসংযোগের কাজ আরম্ভ করেছেন তিনি। আর সেই জনসংযোগ করতে গিয়েই প্রশ্নের মুখে পড়লেন তিনি। আম শিলিগুড়িবাসীর সাফ প্রশ্ন, বাংলা জানেন না তিনি কী করে ভূমিপুত্র হলেন?

কয়েকদিন ধরেই শিলিগুড়িতে জনসংযোগ কর্মসূচিতে দেখা মিলছে শ্রিংলার। সোমবার সকালে শিলিগুড়ির ২৩ নম্বর ওয়ার্ডে সূর্যনগর ময়দানে চায়ে পে চর্চায় গিয়েছিলেন তিনি। দলীয় কর্মীদের নিয়ে প্রাতঃভ্রমণকারীদের সঙ্গে দেখাও করেন। এলাকার এক চায়ের দোকানে বসে শ্রিংলা নিজেকে ভূমিপুত্র দাবি করতেই স্থানীয়দের প্রশ্নের মুখে পড়েন।

শ্রিংলা ভাঙা ভাঙা বাংলায় কথা বলেন, তারপর নিজেকে ‘ভূমিপুত্র’ দাবি করতেই স্থানীয়রা প্রশ্ন করেন, ভূমিপুত্র হলে কেন বাংলায় কথা বলতে পারছেন না তিনি? অস্বস্তিতে পড়েন তিনি।স্থানীয়রা তাঁর উদ্দেশ্যে প্রশ্ন করেন, দার্জিলিং লোকসভা কেন্দ্রে বিজেপির প্রার্থী কি তিনিই? জবাবে তিনি জানান, সমাজসেবা করতে শিলিগুড়িতে এসেছেন। শ্রিংলা আরও জানান, ‘দার্জিলিং ওয়েলফেয়ার সোসাইটি’ নামে তাঁর একটি সংস্থা রয়েছে, সেই সংস্থার হয়েই তিনি সমাজসেবা করতে চান। প্রার্থীর হওয়ার বিষয়টি জানা নেই বলেই এড়িয়ে গিয়েছেন তিনি।

TwitterFacebookWhatsAppEmailShare

#bhumiputra, #Darjeeling, #bjp, #siliguri, #Loksabha Election 2024, #Harsh Vardhan Shringla

আরো দেখুন