বিনোদন বিভাগে ফিরে যান

বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই আবার বিয়ে করলেন সানিয়ার স্বামী শোয়েব!

January 20, 2024 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ভারতের প্রাক্তন টেনিস খেলোয়াড় সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মধ্যে পাকিস্তানের প্রাক্তন ক্রিকেট তারকা শোয়েব মালিক জনপ্রিয় পাকিস্তানি অভিনেতা সানা জাভেদকে বিয়ে করেছেন। ২০ জানুয়ারী শনিবার শোয়েব মালিক তাদের বিয়ের অনুষ্ঠানের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন।

শোয়েব মালিক এবং সানা জাভেদ ডেটিং করছেন বলে গুজব উঠেছিল এবং পাকিস্তানি ক্রিকেটার গত বছর তার ইনস্টাগ্রাম পেজে তাদের একসাথে একটি ছবি শেয়ার করে তার জন্মদিনে পাকিস্তানের অভিনেতাকে শুভেচ্ছা জানিয়ে আগুনে পোস্টে যোগ করেছিলেন, “শুভ জন্মদিন বন্ধু”।

শনিবার তাদের বিয়ের অনুষ্ঠানের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সানা জাভেদ। সানিয়া মির্জার সাথে তার বিচ্ছেদের গুজব সীমান্তের দুই পাশের শিরোনামে আধিপত্য বিস্তার করায় তারকা ক্রিকেটারের ভক্তরা বিস্মিত হয়েছিলেন। উল্লেখযোগ্যভাবে, শোয়েব মালিক ২০১০ সালে টেনিস তারকা সানিয়া মির্জাকে বিয়ে করার আগে আয়েশা সিদ্দিকীকে তালাক দিয়েছিলেন।

উল্লেখযোগ্যভাবে, সানা জাভেদ তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের বায়োতেও তার নাম পরিবর্তন করেছেন, এটি সানা শোয়েব মালিক করেছেন। সানা জাভেদ ২০২০ সালে গায়ক উমর জাসওয়ালের সাথে বিয়ে করেছিলেন এবং ২০২৩ সালে দুজনের বিবাহবিচ্ছেদ হয়েছিল।

কী ছিল সানিয়া মির্জার রহস্যময় পোস্ট
শোয়েব মালিক এবং সানিয়া মির্জা তাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে আঁটসাঁট ছিলেন যদিও তাদের বিচ্ছেদ নিয়ে জল্পনা চলছে। সানিয়া মির্জা, শুধুমাত্র বুধবার, একটি গোপন পোস্ট শেয়ার করেছেন, শোয়েব মালিকের সাথে তার বিবাহবিচ্ছেদের গুজব ছড়িয়েছে।

“বিয়ে কঠিন। বিবাহবিচ্ছেদ কঠিন। আপনার কঠিন চয়ন করুন. স্থূলতা কঠিন। ফিট থাকা কঠিন। আপনার কঠিন চয়ন করুন. ঋণের মধ্যে থাকা কঠিন। আর্থিকভাবে শৃঙ্খলাবদ্ধ হওয়া কঠিন। আপনার কঠিন চয়ন করুন. যোগাযোগ কঠিন। যোগাযোগ না করা কঠিন। আপনার কঠিন চয়ন করুন. জীবন কখনই সহজ হবে না। এটা সবসময় কঠিন হবে. কিন্তু আমরা আমাদের কঠিন নির্বাচন করতে পারেন. বুদ্ধি করে বাছাই করুন।”

TwitterFacebookWhatsAppEmailShare

#marriage, #Sania Mirza, #Shoaib Malik, #Divorced, #Sana Javed

আরো দেখুন