রাজ্য বিভাগে ফিরে যান

রাহুল গান্ধী কে গা#*@ বললেন শুভেন্দু! নোংরা মানসিকতার পরিচয় বলছেন নেটিজেনরা

January 29, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মেজাজ হারালেন রাজ্যের বিরোধী দলনেতা তথা বিজেপি নেতা শুভেন্দু অধিকারি। সামান্য সৌজন্যটুকু হারিয়ে করুচিকর ভাষায় কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে আক্রমণ করেন বিজেপির শুভেন্দু অধিকারি। যাকে কেন্দ্র করে সমাজ মাধ্যমে নিন্দার ঝড় উঠেছে।

রাহুলের ন্যায়যাত্রা প্রসঙ্গে নন্দীগ্রামে বসে সুর চড়ান বিজেপি বিধায়ক। ওই মন্তব্যের ভিডিও সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, সাংবাদিকদের মুখে রাহুল গান্ধীর নাম শুনে রীতিমতো বিরক্ত হন শুভেন্দু, অশ্লীল শব্দেও আক্রমণ করেন। তাঁকে বলতে শোনা যায়, “গত চার দিন ধরে প্রশ্ন করে যাচ্ছেন, রাহুল গান্ধী, রাহুল গান্ধী। কে হরিদাস পাল? একটা গা#*@। বলছে, স্টোভের উপর কয়লা দিয়ে সকালবেলা চা তৈরি হয়। স্টোভের উপরে কয়লা দেওয়া হয় আমি তো দেখিওনি, শুনিওনি। যার এই সেন্স, তাকে কাউন্ট কেন করেন? পশ্চিমবাংলায় তো অপ্রাসঙ্গিক পার্টি। এই পার্টির কোনও অস্তিত্ব নেই।”

দেখুন সেই ভিডিও:

ভিডিওর সত্যতা যাচাই করেনি দৃষ্টিভঙ্গি। উল্লেখ্য, দু’দিনের বিরতির পর রবিবার ফের রাহুল গান্ধীর ন্যায়যাত্রা শুরু হয়েছে বাংলায়। তারই মধ্যে শুভেন্দু এহেন মন্তব্য করেন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কংগ্রেস তরফে কোনও প্রতিক্রিয়া বা পাল্টা মন্তব্য করা হয়নি

TwitterFacebookWhatsAppEmailShare

#Rahul Gandhi, #suvendu adhikari, #Netizens

আরো দেখুন