বিনোদন বিভাগে ফিরে যান

এখন কেমন আছেন কবীর সুমন?

January 30, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: সোমবার দুপুর ৩টে নাগাদ গুরুতর অসুস্থ অবস্থায় কলকাতা মেডিক্যাল কলেজের সুপার স্পেশ্যালিটি ব্লকে ভর্তি করানো হয়। বেশ কিছু দিন অসুস্থ ছিলেন সুমন। সোমবার তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। বুকে সংক্রমণের সঙ্গে হৃদ‌্‌যন্ত্রেও সমস্যা রয়েছে শিল্পীর। তীব্র শ্বাসকষ্টে ভুগছিলেন। মেডিসিন এবং হৃদ্‌রোগ (কার্ডিয়োলজি) বিভাগের চিকিৎসকেরা শিল্পীর চিকিৎসা করছেন।

‘গানওয়ালা’র অসুস্থ হওয়ার খবরে উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর ভক্তরা। গায়ক কেমন আছেন জানতে চান তাঁরা। আর সব কিছুর মাঝে নিজেই আপডেট দিলেন কবীর সুমন। হাসপাতালে ভর্তি হওয়ার পর খানিকটা সুস্থ হয়ে নিজেই নিজের আপডেট দেন কবীর সুমন। জানান বর্তমানে কেমন আছেন তিনি। লেখেন, ‘শ্বাসকষ্ট নিয়ে কলকাতা মেডিক্যাল কলেজে ভর্তি হয়েছি। শিগগিরি সেরে উঠব। চিন্তা করবেন না।’

মেডিসিন, ক্রিটিক্যাল কেয়ার মেডিসিন, চেস্ট মেডিসিন এবং কার্ডিওলজির আন্ডারে চিকিৎসাধীন তিনি। ইতিমধ্যেই চিকিৎসা শুরু হয়ে গিয়েছে। তাঁকে অ্যান্টিবায়োটিক্স তো দেওয়া হচ্ছেই, সঙ্গে পটাশিয়াম সাপ্লিমেন্ট দেওয়া হচ্ছে বলেও জানানো হয়েছে হাসপাতালের তরফে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Health, #Kabir Suman, #Health condition

আরো দেখুন