বিনোদন বিভাগে ফিরে যান

‘চোখে চোখে কথা বল…’ ভাইরাল ছবিতে ফুটে উঠল সৌরভ-ডোনার রূপকথার প্রেম

February 5, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: সৌরভ গঙ্গোপাধ্যায় এই নামটার সাথে জুড়ে রয়েছে বাংলার মানুষের ভালোবাসা এবং আবেগ। তাই সবাই তাঁকে বলেন মহারাজ। ক্রিকেটের ময়দান হোক বা সৌরভ-ডোনার রঙিন প্রেম নিয়ে মানুষের উৎসাহ-উদ্দীপনার অন্ত নেই। রবিবার তাঁদের সেই ফের প্রেমকাহিনিতে জুড়ে গেল নতুন পালক। সমাজ মাধ্যমে ভাইরাল হল সৌরভ-ডোনার একটি রোম্যান্টিক ছবি।

সেই ছবির ক্যাপশনে ডোনা লিখেছেন, ‘লয়েড’-এর জন্য দাদার সঙ্গে শ্যুটিং।” ছবিতে দেখা গেল সৌরভের গায়ে কালো শার্ট, চোখে রিমলেস চশমা, মুখে হাসি। আর ডোনার পরনে একটি সালোয়ার। খোলা চুল। দুজনেই রোম্যান্টিকভাবে তাকিয়ে আছেন একে অপরের দিকে। এই বিশেষ মুহূর্তের ছবি তোলা হয়েছে এক বিজ্ঞাপনের শ্যুটিংয়ের ফাঁকে।

এই পোস্টের ক্যাপশনে ‘বর’কে দাদা সম্বোধনের মধ্যে লুকিয়ে আছে ডোনার প্রেমের রসায়ন। যেহেতু ক্রিকেটার সৌরভকে বাংলার মানুষ, ভক্তরা ‘দাদা’ বলে সম্বোধন করেন। তাই সেই হিসেবে স্ত্রী ডোনাও ভালোবেসে তাঁকে দাদা বলেন। অপরদিকে সৌরভও স্ত্রীর নাম উঠলেই বলেন ‘ম্যাডাম’। তবে শোনা যায়, ডোনা নাকি বাড়িতে সৌরভকে ‘বাবা’ বলেও ডাকেন। তাঁদের একমাত্র কন্যা সানার জন্মের পর থেকেই এই নামে ডেকে আসছেন।

প্রসঙ্গত, খুব শীঘ্রই পর্দায় আসতে চলেছে সৌরভের বায়োপিক। জানা গিয়েছে সেই ছবিতে থাকতে পারেন আয়ুষ্মান খুরানাও। তবে এখন আপাতত ‘দাদা’ ব্যস্ত রয়েছেন ‘দাদাগিরি’র ১০ নম্বর সিজন নিয়ে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Sourav Ganguly, #Dona Ganguly, #Sourav-Dona

আরো দেখুন