জীবনশৈলী বিভাগে ফিরে যান

সামনে Valentine’s Day, সঙ্গিনীর Orgasm-এর শীর্ষ ৩ গোপন রহস্য জেনে নিন

February 8, 2024 | 4 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: Orgasm -এর উত্তেজনা অর্জন অনেক মহিলাদের জন্য অধরা হতে পারে। তবে এটি সময়, কোমলতা এবং তার Sweet Spot-কে কীভাবে উদ্দীপিত করতে হয় তা জানলে মজাই মজা।

মহিলাদের অর্গাজম একটি অমীমাংসিত ধাঁধার মত মনে হতে পারে। ভাল ফোরপ্লে, বিভিন্ন যৌন পজিশন এবং Sex Toy-এর ব্যবহার, এই সবের মাধ্যমে, আপনার সঙ্গিনী প্রচণ্ড উত্তেজনা বা Orgasm অর্জন করতে পারে।

১. ফোরপ্লেতে আরও সময় ব্যয় করুন

ব্যস্ত দিনে এবং আপনার সঙ্গীর সাথে তাড়াহুড়ো না করে কথোপকথন করুন এবং এখানেই ফোরপ্লে গুরুত্বপূর্ণ। ফোরপ্লে বলতে আপনার মধ্যাহ্নভোজের বিরতিতে মিষ্টি বা গরম text message থেকে শুরু করে রাতের খাবারের পরে sensual oil দিয়ে ম্যাসাজ করা পর্যন্ত যেকোনো কিছু বোঝাতে পারে। এই যৌনতা বাস্তবে যৌন মিলন ঘটার কয়েক ঘন্টা আগে শুরু হতে পারে এবং এর প্রতি মিনিটে একটি বড় Orgasm পথ প্রশস্ত হবে।

আপনাদের দুজনকেই মেজাজে রাখার জন্য এখানে কিছু টিপস দেওয়া হল:

  • মোমবাতি, তাজা ফুল, এবং মেজাজ সঙ্গীত একটি প্রেমময় এবং কামুক পরিবেশ তৈরি করতে পারে। অনেক মহিলার জন্য, ঘনিষ্ঠতা এবং মানসিক শান্তি আরও ভাল যৌন অভিজ্ঞতা এবং আরও উত্তেজনা সৃষ্টি করতে পারে।
  • কোমল স্পর্শ ব্যবহার করুন, সঙ্গিনীকে আলতোভাবে আদর করা আরও এগিয়ে যাওয়ার আগে যৌন উত্তেজনা তৈরি করতে পারে। আলিঙ্গন করা, হাত ধরা, বা সবচেয়ে ঘনিষ্ঠ স্থানে স্পর্শ করা। (ইঙ্গিত: হ্যাঁ, স্তন একটি ইরোজেনাস জোন, কিন্তু তা একমাত্র নয়! পিছনে বা উরুতে স্ট্রোক করার চেষ্টা করুন, বা আপনার আঙ্গুলগুলি তার চুলে স্লাইড করুন৷)
  • চুম্বনকে পরবর্তী স্তরে নিয়ে যান। ফোরপ্লে করার জন্য চুম্বন অপরিহার্য। প্রচণ্ড উত্তেজনা পৌঁছানো সহজ হতে পারে যদি, চুম্বন করার সময়, আপনি আপনার হাতকে তার শরীরের আরও কামুক অঞ্চলে ঘুরতে দেন।

  • কথা বলতে ভুলবেন না। মহিলাদের প্রচণ্ড উত্তেজনা অর্জনে সমস্যা হতে পারে যদি আপনার সঙ্গিনী নিরাপদ এবং পরিচিত বোধ না করে।

২. সঙ্গিনীর Sweet Spot-গুলো জানুন

  • ক্লিটোরিস বা ভগাঙ্কুর এবং G -স্পট মহিলাদের অর্গাজমের জন্য গুরুত্বপূর্ণ। ক্লিটোরিসটি অত্যন্ত সংবেদনশীল এবং বেশিরভাগ মহিলাদের এই অঞ্চলে ক্লাইম্যাক্স অনুভব করার জন্য উদ্দীপনা প্রয়োজন। লেবিয়াকে আদর করা এবং উদ্দীপিত করাও ভিতরে থাকা ক্লিটোরাল টিস্যুর কারণে উদ্দীপিত হতে পারে এবং কিছু মহিলা সরাসরি ক্লিটোরাল হেড স্টিমুলেশন ছাড়াও এখানে উদ্দীপনা পছন্দ করেন।
  • G -স্পট এই অর্গ্যাজমিক এলাকাটি যোনির ভিতরে অবস্থিত। G -স্পট হল খুবই সংবেদনশীল স্নায়ু প্রান্তের একটি সংগ্রহ যা যোনি থেকে জরায়ুমুখ পর্যন্ত প্রায় অর্ধেক পথ। আপনি এটি যোনির সামনের দেয়ালে খুঁজে পেতে পারেন (আপনি যদি আপনার পিঠে শুয়ে থাকেন তবে শীর্ষে)। জি-স্পট খুঁজে পেতে, আপনার হাতের তালু উপরের দিকে রেখে আপনার আঙুলটি সঙ্গিনীর যোনির ভিতরে আলতো করে স্লাইড করুন, তারপরে আপনার আঙুলটি কার্ল করুন। সাধারণ শারীরবৃত্তীয় পার্থক্যের কারণে এই এলাকাটি অন্যদের তুলনায় কিছু মহিলাদের মধ্যে বেশি উত্তেজনাপূর্ণ। আপনি পরীক্ষা করে দেখতে পারেন যে এই ক্ষেত্রটি ম্যানুয়াল স্টিমুলেশন, সেক্স টয় এবং কিছু পেনিট্রেটিভ সেক্স পজিশনের মাধ্যমে যৌন আনন্দ নিয়ে আসে যা সামনের যোনিতে চাপ দেয়। আপনার সঙ্গীকে জিজ্ঞাসা করুন যে সে কোনটি সবচেয়ে বেশি পছন্দ করে।

৩. নারী-বান্ধব যৌন পজিশন দিয়ে চেষ্টা করুন

  • Woman on Top: শীর্ষে থাকা মহিলা এই অবস্থানটি লিঙ্গ বা যৌন খেলনার কোণ দেওয়া জি-স্পটের সেরা উদ্দীপনা প্রদান করে। আপনার সঙ্গিনী তার শরীরকে এমনভাবে নাড়াতে পারেন যা তার ক্লিটোরিসকে উদ্দীপিত করে।
  • Sitting: আপনার সঙ্গীকে আপনার কোলে বসানো গভীর অনুপ্রবেশ এবং উত্তম ক্লিটোরাল স্টিমুলেশন উভয়েরই অনুমতি দেয়। এটি প্রচুর ঘনিষ্ঠতা প্রদান করে।
  • Missionary With a Twist: আপনি নিতম্বের নিচে একটি বালিশ রেখে মিশনারি পজিশন পরিবর্তন করতে পারেন। এটি উত্তেজনার জন্য ভগাঙ্কুরকে আরও ভাল অবস্থানে রাখতে পারে। এটি আপনার পেলভিক হাড়কে সঙ্গিনীর ক্লিটোরিসের বিরুদ্ধে ঘষতে সাহায্য করে।

  • Spooning: এই অবস্থানে আপনি আপনার সঙ্গিনীর পিছনে থাকবেন। এই অবস্থানে আপনার লিঙ্গের গোড়া সঙ্গিনীর ক্লিটোরিসকে উদ্দীপিত করে।
  • Oral Sex: যদি যোনিপথে প্রবেশ আপনার পছন্দের নয়, তবে জেনে রাখুন, আপনি একা নন: ৮০ শতাংশ পর্যন্ত মহিলা যোনিপথে মিলনের মাধ্যমে প্রচণ্ড উত্তেজনা পেতে অক্ষম, বলছে ২০২২ সালে দ্য জার্নাল অফ সেক্সুয়াল মেডিসিনে প্রকাশিত একটি সমীক্ষা। তাই আপনি এবং আপনার সঙ্গিনীর কাছে ওরাল সেক্স উত্তেজনার জন্য একটি দুর্দান্ত বিকল্প হতে পারে।
  • এই পজিশনের যেকোনো একটিতে, সেক্স টয় একজন মহিলাকে প্রচণ্ড উত্তেজনায় আনতে সাহায্য করতে পারে। যৌন খেলনা দম্পতিদের আনন্দ উপভোগ করার নতুন উপায়গুলি অন্বেষণ করতে দেয়।
TwitterFacebookWhatsAppEmailShare

#sex, #orgasm, #Female Orgasm, #Valentine’s Day

আরো দেখুন