বিনোদন বিভাগে ফিরে যান

Mithun Chakraborty: আচমকা অসুস্থ ‘মহাগুরু’, ভর্তি হাসপাতালে

February 10, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি:  আচমকা অসুস্থ মিঠুন চক্রবর্তী। তাঁকে বাইপাসের কাছে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, মিঠুনের MRI করা হয়েছে। আপাতত তাঁকে নজরে রেখেছেন চিকিৎসকরা। ICU-তে রাখা হয়েছে অভিনেতাকে। খবর অনুযায়ী, চিকিৎসকদের কড়া নজরে রাখা হয়েছে তাঁকে। 

সূত্রের খবর, শনিবার সকালে হঠাৎ বুকে ব্যথা শুরু হয় তাঁর। সিনেমার শুটিংয়ের মাঝেই অস্বস্তি বোধ করতে থাকেন তিনি। দ্রুত মিঠুন চক্রবর্তীকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। জানা গিয়েছে, সেরিব্রাল স্ট্রোক হয়েছে মিঠুনের। ডা. সঞ্জয় ভৌমিকের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

বর্তমানে ‘শাস্ত্রী’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন মিঠুন। এই ছবিতে তাঁর সাথে জুটি বেঁধেছেন দেবশ্রী। জানা গিয়েছে, ছবির চিত্রনাট্য লিখছেন অর্ণব ভৌমিক এবং অরিত্র বন্দ্যোপাধ্যায়। চলতি বছরের পুজোতেই নতুন এই ছবি মুক্তির কথা। ছবিটি প্রযোজনা করছেন সোহম চক্রবর্তী। 

প্রসঙ্গত,  সম্প্রতি পদ্মভূষণ সম্মান পেয়েছেন মিঠুন চক্রবর্তী। তাঁর শেষ দুটি বাংলা ছবি প্রজাপতি এবং কাবুলিওয়ালাও  দর্শকমহলে প্রশংসিত হয়েছে। ৭৩ বছর বয়সে দেশের দ্বিতীয় শীর্ষ নাগরিকের সম্মানও পেয়েছেন অভিনেতা। ১৯৭৬ সালে মৃণাল সেন পরিচালিত মৃগয়া চলচ্চিত্র দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। 

TwitterFacebookWhatsAppEmailShare

#Health, #hospital, #Mithun chakraborty

আরো দেখুন