বিনোদন বিভাগে ফিরে যান

ক্যানসারে আক্রান্ত হয়ে নিজের মৃ্ত্যুর ভুয়ো খবর ছড়িয়েই কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের ব্র্যান্ড অ্যাম্বাসাডর পুনম পাণ্ডে?

February 10, 2024 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে নীল ছবির তারকা পুনম পাণ্ডের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে জানা গিয়েছে, জরায়ু-মুখের ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অভিনেত্রীর। সেই খবর প্রকাশ্যে আসতেই তোলপাড় সমাজমাধ্যমে।

আর তার পরেই শনিবার (৩ ফেব্রুয়ারি) সকালে খবর এল, বেঁচে আছেন তিনি! পুরোটাই ক্যানসার সংক্রান্ত সচেতনতা বৃদ্ধির প্রচার। নিজের মৃত্যু নিয়ে তো বটেই, এমনকী ক্যানসারের মতো মারণরোগ নিয়ে তাঁর বদ রসিকতার জেরে খেপে উঠেছেন ভক্তরা। যে পুনম পাণ্ডে ছিলেন এযাবৎকাল নীলদুনিয়ার রাতরানি, গত কয়েকদিনে তিনি একেবারে সোশাল মিডিয়ার ‘ভিলেন’ হয়ে উঠেছেন।

এবার শোনা যাচ্ছে ‘ডেথ স্টান্ট’ করেই কেন্দ্রীয় সরকারের স্বাস্থ্য মন্ত্রকের তরফে বড় দায়িত্ব পেতে চলেছেন পুনম পাণ্ডে। বুধবার শোনা গিয়েছিল যে, কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের তরফে সংবাদ সংস্থা পিটিআইকে নাকি নিশ্চিত করা হয়েছে যে, পুনম পাণ্ডেকে ক্যানসার সচেতনতার বিজ্ঞাপণী দূত করা হবে। ইতিমধ্যেই নাকি স্বাস্থ্য মন্ত্রকের সঙ্গে মডেল অভিনেত্রী এবং তাঁর টিমের কথা হয়েছে।

কয়েক সপ্তাহ আগে, পুনম পান্ডে হঠাৎ করে মালদ্বীপের একটি শুটিং বাতিল করে শিরোনামে এসেছিলেন। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট শেয়ার করেছিলেন, যেখানে তিনি মলদ্বহীপের প্রতি নিজের ভালোবাসা জাহির করেছিলেন। সঙ্গে আবার জানান, সেখানে আর শ্যুটিং করতে যেতে চান না তিনি। বরং যেতে চান লাক্ষাদ্বীপে, দেশের প্রতি নিজের ভালোবাসার কারণে।

২০১৩ সালে নাশা দিয়ে বলিউডে পা রেখেছিলেন পুনম পান্ডে। ভোজপুরি, কানাড়া ইন্ডাস্ট্রিতেও করেছেন কাজ। তবে সাহসী, খোলামেলা অভিনয়ের কারণে কিছুদিনের মধ্যেই তাঁর গায়ে সেঁটে যায় ‘অ্যাডাল্ট স্টার’-এর তকমা। তাঁকে শেষ দেখা গিয়েছিল কঙ্গনা রানাওয়াতের রিয়েলিটি শো ‘লক আপে’।

TwitterFacebookWhatsAppEmailShare

#Cancer, #Poonam Pandey

আরো দেখুন