বিনোদন বিভাগে ফিরে যান

আপনার প্রিয় মানুয়টির জন্য valentines-day–তে কেমন সাজবেন? রইল টলিউডের গ্ল্যামার কুইনদের টিপস

February 11, 2024 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ভালোবাসার নির্দিষ্ট কোনও দিন হয় না, সব দিনই ভালোবাসার দিন! তা সত্ত্বেও বছরের একটি বিশেষ দিনে প্রিয় মানুষটির জন্য মনের মতো সাজে সেজে উঠতে ইচ্ছে হওয়া খুব স্বাভাবিক! হোক না সেদিনটা ভ্যালেন্টাইন’স ডে! সব দিন ভালোবাসার হলেও অফিশিয়াল প্রেমদিবসে একটু বিশেষ সাজে সেজে উঠতেও কোনও বাধা নেই কিন্তু! চড়া না হালকা, ঠিক কেমনভাবে সেজে উঠলে ভালো দেখাবে ভালোবাসার দিনে? সাম্প্রতিক ট্রেন্ড কিন্তু বলছে একই সঙ্গে চড়া আর হালকার মিশেলই এ বছরের ভ্যালেন্টাইন’স ডে-র হিট মেকআপ! ভাবছেন সেটা কীভাবে সম্ভব? টিপস নিন টলিউডের গ্ল্যামার কুইনদের থেকে-

স্বস্তিকার মতো ফ্যাশনিস্তা নায়িকা খুবই কমই আছেন। ফ্যাশনের ব্যাপারে তিনি যতটা সাহসী, ঠিক ততটাই স্মার্টভাবে ক্যারি করতে পারেন পোশাক। তাঁর সোশাল মিডিয়া ঘাঁটলেই দেখতে পাবেন রকমারি পোশাক-গয়নার সম্ভার। সুতির ড্রেস থেকে হ্যান্ডলুম শাড়ি, রূপোর গয়না কিংবা হালফিলের বিভিন্ন ম্যাটেরিয়ালের জুয়েলারি বেছে নিতেই পারেন স্বস্তিকার মতো।

নুসরত জাহানের মতো শর্ট কালো পোশাকও বেছে নিতে পারেন। তবে সেটা রাতের প্ল্যান থাকলে পরে যাওয়াই শ্রেয়। এক্ষেত্রে মেকআপ কিন্তু সাহসী হতে হবে। সোহিনী সরকারের মতো শাড়ির সঙ্গে স্লিভলেস ব্লাউজও দিব্যি মানাবে। তবে এই সাজ দিনের বেলার জন্যই পারফেক্ট।

প্রেমিকের চোখে মোহময়ী হয়ে উঠতে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মতো অফ শোল্ডার ড্রেস বেছে নিতে পারেন। সঙ্গে থাকুক খোলা চুল। চোখে আর ঠোঁটের মেকআপ হোক সাহসী।

মিমি চক্রবর্তীর মতো প্রিন্টেড পোশাক বা শাড়িও বেছে নিতেই পারেন। ফ্লোরাল ড্রেসেরই তো সময় এখন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Valentine’s Day, #Fashion Tips

আরো দেখুন