বিনোদন বিভাগে ফিরে যান

রগরগে রোমান্স নিয়ে প্রাপ্তবয়স্কদের জন্য উত্তেজক একাধিক ওয়েব সিরিজ, রইল একটি তালিকা

February 15, 2024 | 3 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: সময় এগোনোর সঙ্গে সঙ্গে বিনোদনের মানও উন্নত হচ্ছে। আধুনিক হয়েছে বিনোদন দুনিয়া। যাত্রা, নাটক থেকে ঢের এগিয়ে এখন বাজার কাঁপাচ্ছে ওয়েব সিরিজ। মানুষের অদম্য মনের চাহিদাকে কাজে লাগিয়ে হাজার একটা প্ল্যাটফর্ম হাজির হয়েছে নেট মাধ্যমে। শুধু সঠিক কনটেন্টের জন্য সঠিক প্ল্যাটফর্মটি বেছে নিয়ে সাবস্ক্রাইব করে সিরিজ দেখার অপেক্ষা।

ওয়েব সিরিজের কথা উঠলে অ্যাডাল্ট কনটেন্টের কথা উঠবে না তা কি হয়? বড়পর্দার সেন্সরের খবরদারিতে অতিষ্ঠ হয়ে দর্শকরা বিকল্প পথের সন্ধান ছিলেন। বিদেশের সিনেমায় এই নগ্নতার চল থাকলেও, এ দেশের সিনেমাতে তা এসেছে অনেক পরে৷ মূলত মাধ্যম সেই নগ্নতাকে কখনই ছাড়পত্র দেয়নি৷ কিন্তু ওটিটি এসে যাওয়ার পর থেকে সেই বাধা অনেকটাই দূর হয়েছে৷ বিদেশের সিনেমায় এই নগ্নতার চল থাকলেও, এ দেশের সিনেমাতে তা এসেছে অনেক পরে৷ মূলত মাধ্যম সেই নগ্নতাকে কখনই ছাড়পত্র দেয়নি৷ কিন্তু ওটিটি এসে যাওয়ার পর থেকে সেই বাধা অনেকটাই দূর হয়েছে।৷ওয়েব সিরিজ সেই বিকল্প হয়ে এসেছে দর্শকদের কাছে। ডিজিটাল বিনোদনে সেন্সরের কড়াকড়ি না থাকায় এখান মন খুলে রগরগে রোম্যান্সের স্বাদ নিতে পারেন দর্শকরা।

অনেকেই হয়ত জানেন, আবার কেউ কেউ হয়ত জানেন না, ভারতের বিভিন্ন ভাষায় এমন ওয়েব সিরিজ তৈরি হয়েছে, যেগুলি প্রধানত প্রাপ্তবয়স্কদের জন্যই তৈরি৷ আর সেগুলিতে সেই বিষয়ে সতর্কতাও থাকে৷ এ বার দেখে নিন, সেগুলি কোন কোন সিরিজ আর কোথায় কোথায় সেগুলির দেখা যাবে৷ তবে দেখতে হলে অবশ্যই আপনার ১৮ বছরের ঊর্ধ্বের দর্শক হতে হবে৷

লাস্ট স্টোরিজ৷ যেটি একটি অ্যান্থোলজি সিরিজ৷ দেখতে পাবেন নেটফ্লিক্সে৷

একেপারে প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি একটি সিরিজ ‘গন্দি বাত’। দেখতে পাবেন অল্ট বালাজিতে।

এম এক্স প্লেয়ারে দেখতে পারেন মাস্তরম বলে একটি সিরিজ।

ভুট প্ল্যাটফর্মে রয়েছে ‘ফু সে ফ্যান্টাসি’ নামে একটি ওয়েব সিরিজ।

জি ফাইভ প্ল্যাটফর্মে ‘ভার্জিন ভাস্কর’ বলে প্রাপ্ত বয়স্কদের একটি ওয়েব সিরিজ রয়েছে৷

বেকাবু’ নামে অল্ট বালাজির একটি অরিজিন্যাল সিরিজ রয়েছে। সেটিও একাই দেখাই শ্রেয়৷

বিবাহিত এক মহিলার গল্প নিয়ে ‘মায়া’ নামে একটি ওয়েব সিরিজ দেখা যাচ্ছে এমএক্স প্লেয়ারে। সেটিও এরোটিকা বলেই পরিচিত৷

TwitterFacebookWhatsAppEmailShare

#Best Web Series, #Ott Platform, #Adult Web Series, #Web Series

আরো দেখুন