বিনোদন বিভাগে ফিরে যান

হৃদরোগ কাড়ল ‘IPS কল্যাণী’-র প্রাণ, প্রয়াত অভিনেত্রী Kavita Chaudhary

February 16, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বলিউডে ফের শোকের ছায়া। ৬৭ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবিতা চৌধুরী। আশি ও নব্বইয়ের দশকে টেলিভিশনের পর্দার পরিচিত মুখ ছিলেন তিনি। সার্ফ-এর বিজ্ঞাপনের আইকনিক ললিতাজি, ‘উড়ান’ ধারাবাহিকে ‘IPS কল্যাণী’ অভিনয়ের জন্য দর্শক সবচেয়ে বেশি মনে রেখেছে তাঁকে। জানা গিয়েছে, ১৫ই ফেব্রুয়ারি অমৃৃতসরের পার্বতী দেবী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেত্রী।

১৯৮৯ সালে উড়ান প্রচারিত হয়েছিল এবং শোতে, আইপিএস অফিসার কল্যাণী সিংয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন কবিতা। তিনি শো-টি লিখেছেন এবং পরিচালনা করেছিলেন। এটি তার বোন কাঞ্চন চৌধুরী ভট্টাচার্যের জীবনের উপর ভিত্তি করে তৈরি হয়েছিল, যিনি কিরণ বেদীর পরে দ্বিতীয় আইপিএস অফিসার হয়েছিলেন।

১৯৮০ এবং ১৯৯০ এর দশকে বিখ্যাত সার্ফ বিজ্ঞাপনগুলিতে ললিতাজির চরিত্রে অভিনয় করার জন্যও পরিচিত ছিলেন কবিতা। এখানে, তিনি বুদ্ধিমান গৃহিণীর ভূমিকায় অভিনয় করেছেন যিনি তার অর্থ ব্যয় করার সময় ন্যায়বিচারী এবং সর্বদা সঠিক পছন্দ করেন। পরবর্তীতে তার কর্মজীবনে, কবিতা ‘ইয়োর অনার’ এবং ‘আইপিএস ডায়েরি’র মতো শো তৈরি করেছিলেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Death, #Kavita Chaudhary Death, #Kavita Chaudhary

আরো দেখুন