বিনোদন বিভাগে ফিরে যান

মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে আইনি বিপাকে পুনম, দায়ের একশো কোটির মামলা

February 16, 2024 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: নিজের মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে আইনি বিপাকে অভিনেত্রী-মডেল পুনম পাণ্ডে এবং স্বামী স্যাম বম্বে। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, তার জন্য এই দু’জনের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা করা হয়েছে।

জানা গিয়েছে, ফয়জান আনসারি নামে একজন ব্যক্তি কানপুরের পুলিশ কমিশনারের কাছে একটি FRI দায়ের করেছেন। সেই FRI -এ তিনি দাবি করেছেন যে পুনম এবং তাঁর স্বামী স্যাম ভুয়ো মৃত্যুর খবর ছড়ানোর পরিকল্পনা করেছেন। এবং ক্যানসারের মতো গুরুতর রোগকে তাচ্ছিল্য করেছেন, অনেকের আবেগ নিয়ে খেলা করেছেন তাঁরা। তাঁদের দু’জনকেই গ্রেপ্তার করে কানপুর আদালতে হাজির করার অনুরোধ করেন তিনি।

তবে এখানেই থেমে না থেকে ফয়জানের দাবি যে, তাঁর অভিযোগে কাজ না হলে আরও অনেকদূর অবধি যাবেন। তাঁর মতে ক্যানসারের মতো রোগ নিয়ে মজা করেছেন পুনম আর সবটাই তাঁর ব্যক্তিস্বার্থে কাজে লাগিয়েছেন।

প্রসঙ্গত, গত ২ ফেব্রুয়ারি সমাজ মাধ্যমে বলিউডের মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডের আকস্মিক মৃত্যুর খবর ছড়িয়ে পড়েছিল। জরায়ু মুখ ক্যানসারে মাত্র ৩২ বছর বয়সেই তাঁর মৃত্যু হয়েছে বলে ইনস্টাগ্রামে পোস্ট করেন অভিনেত্রীর ম্যানেজার। তবে সে সম্পর্কে বিস্তারিত কোনও তথ্য জানানো যায়ন নি। এমনকি পরিবারের তরফেও কেউ এই মৃত্যু খবর নিশ্চিত করেনি। ফলে ধোঁয়াশা বাড়ছিল। অবশেষে পরেরদিন সব জল্পনার অবসান ঘটান পুনম পাণ্ডে নিজেই।

ইনস্টাগ্রামে এক পোস্টে তিনি জানান, “আমি বেঁচে আছি। সারভাইক্যাল ক্যানসারে আমি মারা যাইনি। কিন্তু দুর্ভাগ্যবশত, এমনটা আমি দেশের আরও শত বা হাজার মহিলার ক্ষেত্রে বলতে পারি না। যাঁরা সারভাইক্যাল ক্যানসারে তাঁদের প্রাণ হারিয়েছেন।”

আরও একটি পোস্টে পুনম বলেছেন, “অকারণে কাঁদানোর জন্য আমি দুঃখিত। আমি দুঃখিত সবার কাছে, যাঁদের আমি আঘাত করেছি। আমার লক্ষ্য ছিল, সবাইকে একটা শক দেওয়ার, যাতে সবাই সারভাইক্যাল ক্যানসারের মত একটা গুরুত্বূপূর্ণ বিষয়, যা নিয়ে আমাদের সচেতন হওয়ার ও আলোচনা করার প্রয়োজন থাকলেও, আমরা তেমন আলোচনা করি না, সেটা করতে বাধ্য হয়।”

TwitterFacebookWhatsAppEmailShare

#Bollywood, #Poonam Pandey, #Poonam Pandey Fake Death Row

আরো দেখুন