রাজ্য বিভাগে ফিরে যান

নারী আর মদে ডুবে BJP সাংসদ? সৌমিত্রর দ্বিতীয় বিয়ের খবরে বিস্ফোরক প্রথম স্ত্রী!

February 17, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। ভ্যালেন্টাইনস ডে-তে দ্বিতীয় বিয়ের কথা প্রকাশ্যে আনেন বিজেপি সাংসদ। বিয়ের খবর প্রকাশ্যে আসতেই বিজেপি সাংসদের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনছেন তাঁর প্রথম স্ত্রী সুজাতা মন্ডল। সুজাতার অভিযোগ, সৌমিত্র সাংসদ হিসেবে কোনও দায়িত্ব পালন করেন না। সুরা-নারী আর আমোদ-বিলাসে ডুবে থাকেন বিজেপি সাংসদ। সৌমিত্রর বর্তমান স্ত্রীর প্রথম স্বামীর মৃত্যু নিয়েও বিস্ফোরক অভিযোগ আনছেন তাঁর প্রাক্তন স্ত্রী।

সুজাতা, সৌমিত্র খাঁর প্রথম স্ত্রী, অধুনা প্রাক্তন। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ আইনি বাধার কারণে, নিজের নির্বাচনী কেন্দ্র বিষ্ণুপুরের ঢুকতে পারতেন না। তখন তাঁর হয়ে প্রচার করেছিলেন তৎকালীন স্ত্রী সুজাতা। জয়ের কৃতিত্ব সুজাতাকেই দিয়েছিলেন বিজেপি সাংসদ। তারপর তাঁদের সম্পর্কে ফাটল ধরতে আরম্ভ করে। সুজাতা তৃণমূলে যোগ দেওয়ার পরেই তাঁদের সম্পর্কে ফাটল আরও চওড়া হয়। সুজাতা অভিযোগ করেছিলেন, সৌমিত্র একাধিক নারীসঙ্গ করেন। শিলিগুড়ির এই মহিলার কথা অর্থাৎ সৌমিত্র বর্তমান স্ত্রীর কথা উল্লেখ করেন সুজাতা। অভিযোগ করেন, দলীয় কাজের নাম করে এই মহিলার সঙ্গে থাকেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ।

সুজাতার সঙ্গে বিবাহ বিচ্ছেদের পরই পেশায় আইনজীবী, শিলিগুড়ির বাসিন্দা পারমিতা রায় চৌধুরীকে বিয়ে করেছেন সৌমিত্র খাঁ। সুজাতার অভিযোগ, পারমিতার প্রথম স্বামী বেঁচে থাকার সময়ই সৌমিত্র সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা। সুজাতা বিস্ফোরক অভিযোগ করেন, সৌমিত্র সাংসদ হওয়ার ৫ মাসের মধ্যেই গাড়ি দুর্ঘটনায় মৃ্ত্যু হয় পারমিতার প্রথম স্বামীর। সুজাতা প্রশ্ন তুলেছেন, পারমিতার স্বামীর মৃত্যুর সঙ্গে কী বিজেপি সাংসদের কোনও যোগসূত্র রয়েছে?

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #tmc, #soumitra khan, #sujata mondal

আরো দেখুন