খেলা বিভাগে ফিরে যান

ISL: নর্থইস্ট ইউনাইটেডকে ৪-২ গোলে হারিয়ে জয়ের হ্যাটট্রিক মোহনবাগানের

February 17, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: শনিবার ঘরের মাঠে প্রতিপক্ষ নর্থইস্ট ইউনাইটেডের গতিকে পরাস্ত করে ৪-২ গোলে জিতল মোহনবাগান। গত শনিবারই পাহাড়ি দলটি হারিয়েছিল ইস্ট বেঙ্গলকে। এর ফলে আইএসএলে জয়ের হ্যাটট্রিক করে ফেলল হাবাসের ছেলেরা। শীর্ষস্থানে থাকার লড়াইয়ে এ বার ওড়িশা এফসি-র ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলতে শুরু করল তারা।

এদিন ম্যাচের শুরুতেই পেনাল্টি পায় নর্থ-ইস্ট ইউনাইটেড। ম্যাচের পাঁচ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন জুরিচ। শুরুতে যুবভারতীতে যেন খাবি খাচ্ছিল সবুজ-মেরুনরা।

৪৫ মিনিটের ইনজুরি টাইমে মোহনবাগানকে সমতায় ফেরালেন লিস্টন কোলাসো। বক্সের মাথা থেকে একদম গোল করেন। তাঁকে পাসটা দেন জনি কাউকো। বাঁ-প্রান্তে বক্সের মাথায় একেবারে আন-মার্কড ছিলেন লিস্টন। সহজেই বলটা জালে ঢুকিয়ে দেন। তার তিন মিনিটের মধ্যে জেসম কামিন্সের গোলে এগিয়ে যায় মোহনবাগান। প্রথমার্ধের শেষে খেলার ফল হয় ২-১।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ফের গোল পেয়ে যায় নর্থ-ইস্ট ইউনাইটেড। ৫০ মিনিটে গোল করেন সেই জুরিচ। ২-২ হওয়ার তিন মিনিটের মধ্যেই মোহনবাগানকে এগিয়ে দেন দিমিত্রি পেত্রাতোস। গোলের মুভমেন্টটা শুরু হয় লিস্টন কোলাসোর থেকে। তিনি উঠে এসে বল বাড়ান জেসন কামিন্সকে। যিনি একাধিক নর্থ-ইস্ট খেলোয়াড়ের মধ্যে বক্সের মাথায় দাঁড়িয়েছিলেন। তিনি একটা দারুণ বল বাড়ান বক্সের মধ্যে ঢুকে যাওয়া পেত্রাতোসকে। তিনি গোল করতে কোনও ভুল করেননি।

৫৭ সাহাল আবদুল অসাধারণ একটি গোল করেন। ৪-২ গোলে এগিয়ে যায় মোহনবাগান। মাঝমাঠের কিছুটা উপরে বলটা পেয়ে লুকা মদ্রিচের কায়দায় বুটের বাইরের অংশ দিয়ে বাঁ-প্রন্তে বলটা বাড়ান সাহালের দিকে। বক্সের বাইরে থেকে বলটা পান সাহাল। তারপর তিনি বক্সের মধ্যে ঢুকে যান। কেউ ছিলেন না পাশে। দুর্দান্ত প্লেসিং করে বলটা জালে ঢুকিয়ে দেন সাহাল।

TwitterFacebookWhatsAppEmailShare

#ISL, #North east United, #mohunbagan super giants

আরো দেখুন