খেলা বিভাগে ফিরে যান

IPL: নতুন বিদেশি KKR-এ, কবে থেকে কলকাতায় অনুশীলন শুরু করবে শাহরুখ খানের দল?

February 19, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আইপিএলের ঢাকে কাঠি পড়ল। এখনও সূচি ঘোষণা না হলেও একে একে প্রস্তুতি শুরু করে দিচ্ছে প্রায় সব ফ্রাঞ্চাইজি। মুম্বইয়ে কেকেআরের একাডেমিতে বেশ কয়েকজন ক্রিকেটারকে নিয়ে ইতিমধ্যেই অনুশীলন শুরু হয়েছে। ভারতীয় দলের নেই এবং ঘরোয়া ক্রিকেটের রনজি খেলছেন না, সেইসব ক্রিকেটাররা নাইটের একাডেমিতে অনুশীলন করছিলেন দলের কোচ অভিষেক নায়ারের তত্ত্বাবধানে।

তার মধ্যেই কেকেআর-এ যোগ দিলেন আরও এক ক্রিকেটার। শ্রীলঙ্কার জোরে বোলার দুষ্মন্ত চামিরাকে দলে নিল আইপিএলের কলকাতা ফ্র্যাঞ্চাইজ়ি। ইংল্যান্ডের গাস অ্যাটকিনসনের বদলে তাঁকে নিল শাহরুখ খানের দল।

নিলামে ইংরেজ জোরে বোলারকে এক কোটি টাকা দিয়ে কেকেআর কিনলেও ২০২৪ সালের আইপিএল থেকে তিনি সরে দাঁড়িয়েছেন। সম্ভবত আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য মার্ক উডের মতোই আইপিএল না খেলার সিদ্ধান্ত নিয়েছেন অ্যাটকিনসন। নিজের সিদ্ধান্তের কথা কেকেআর কর্তৃপক্ষকে জানিয়েছেন তিনি। যদিও সরকারি ভাবে আইপিএল না খেলার কোনও কারণ জানাননি। তাঁর পরিবর্ত হিসাবেই শ্রীলঙ্কার চামিরাকে দলে নিলেন গৌতম গম্ভীরেরা।

শহর কলকাতায় অনুশীলন শুরু করবে কলকাতা নাইট রাইডার্স। আইপিএলের আগে সাত দিনের বিশেষ অনুশীলন শিবির করবে কেকেআর। দলের মেন্টর গৌতম গম্ভীর এবং কোচ চন্দ্রকান্ত পন্ডিত প্রথম দিন থেকেই অনুশীলনে থাকবেন বলে খবর।

TwitterFacebookWhatsAppEmailShare

#Shahrukh Khan, #KKR, #Chameera

আরো দেখুন