বিনোদন বিভাগে ফিরে যান

Bollywood: ভাগ্য খারাপ ক্যাটরিনার, জানেন কেন?

March 2, 2024 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: যে কোনও পেশার মতো অভিনয় ক্ষেত্রেও এমন অনেক ঘটনা ঘটে, যেখানে কাজের কথা বহুদূর এগিয়েও তা আর হয়ে ওঠেনা। কোনও একটি চরিত্রের জন্য পাকাপাকি কথা হয়ে যাওয়ার পরও ‘অজানা’ কারণে বাদ পড়ার ঘটনা ঘটে। এমনটা ঘটেছিল ক্যাটরিনা কাইফের সঙ্গেও।

দীপিকার সঙ্গে ব্রেকআপের পর দীর্ঘ সাত বছর ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম করছেন রণবীর কাপুর। সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্যাটরিনা নিজের মুখে জানিয়েছেন সে কথা। ‘অজব প্রেম কি গজব কাহানি’র আগেই রণবীরের সঙ্গে স্ক্রিন শেয়ার করা কথা ছিল তাঁর, সেই ছবির মুখ্য নায়িকা ছিলেন দীপিকা পাড়ুকোন। শেষে ভেস্তে যায় সবকিছু।

ক্যাটরিনা জানিয়েছেন, ‘বাঁচনা ইয়ে হাসিনো’ ছবির চার নম্বর নায়িকা ছিলেন তিনি। কথাবার্তাও চূড়ান্ত হয়ে গিয়েছিল, তবে শেষ মুহূর্তে তাঁর চরিত্রটা বাদ পড়ে! সেই সময় দীপিকার প্রেমে হাবুডুবু খাচ্ছেন রণবীর। ছবিতে দীপিকা বাদে অপর দুই নারী চরিত্র থাকলেও বিপাশা বসু বা মিনিশা লাম্বা নয়, এই ছবি দর্শক মনে রেখেছে রণবীর-দীপিকার সিলিজিং হট কেমিস্ট্রির জন্যই।

আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ ছবিতে অনুষ্কা শর্মা অভিনীত চরিত্রটি নাকি প্রথমে করতে চেয়েছিলেন ক্যাটরিনা। চিত্রনাট্য পড়ে তাঁর পছন্দের কথা নির্মাতাদের জানালেও সে স্বপ্নও পূরণ হয়নি। বরং সে ছবিতে অন্য একটি চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। কেরিয়ারে দীর্ঘ পথ পেরিয়ে এসে এসবের সঙ্গে অভ্যস্ত হয়ে উঠেছেন বলেই দাবি করেছেন অভিনেত্রী। তিনি বিশ্বাস করেন, ভাগ্যে না থাকলে সেই চরিত্র তিনি কখনও করতে পারবেন না।

এখন ভিকির সঙ্গে সুখী সংসার ক্যাটরিনার। রণবীর ব্যস্ত মেয়ে রাহা ও আলিয়ার সঙ্গ সময় কাটাতে। দীপিকা পাড়ুকোন আপতত জীবনের নতুন অধ্যায়ে পা দিয়েছেন। মা হতে চলেছেন অভিনেত্রী।

TwitterFacebookWhatsAppEmailShare

#Katrina Kaif, #Bollywood

আরো দেখুন