বিনোদন বিভাগে ফিরে যান

AI-এর মাধ্যমে বড়পর্দায় বাঙালির মহানায়ক, দেখুন Trailer

March 7, 2024 | < 1 min read

AI-এর মাধ্যমে বড়পর্দায় বাঙালির মহানায়ক

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: চুয়াল্লিশ বছর পর ‘না ফেরার দেশ’ থেকে বড় পর্দায় ফিরে এলেন বাঙালির মহানায়ক। আশ্চর্যজনক হলেও এটাই বাস্তবে হতে চলেছে সৃজিত মুখার্জির (Srijit Mukherji) হাত ধরে। ছবির নাম ‘অতি উত্তম’। এটি একটি রোমান্টিক কমেডি সিনেমা। এতে অভিনয় করেছেন অনিন্দ্য সেনগুপ্ত, রোশনি ভট্টাচার্য, গৌরব চ্যাটার্জি, শুভাশিস মুখার্জি, লাবনী সরকার প্রমুখ। তবে, Artificial Intelligence ব্যবহার করে ভিএফএক্সের সাহায্যে প্রয়াত সুপারস্টারের জাদুকে পুনরুজ্জীবিত করেছেন তিনি। গোটা ছবিতে মূল চরিত্রে দেখা যাবে তাঁকে।

জানা গিয়েছে, সৃজিত মুখোপাধ্যায় ‘মহানায়ক’কে শ্রদ্ধা জানাতে ‘অতি উত্তম’ (Oti Uttam) ছবিটি তৈরি করছেন। মাঝে ছবির সত্ত্বসহ বেশকিছু জটিলতা দেখা গেলেও শেষপর্যন্ত সব সমস্যা মিটেছে বলে খবর মিলেছে। দীর্ঘ প্রতিক্ষার পর মুক্তি পেতে চলেছে সৃজিতের ছবি ‘অতি উত্তম’। আর সেই ছবিতে উত্তম কুমারকে দেখা যাবে। চলতি বছরের ২২ মার্চ মুক্তি পেতে চলেছে ‘অতি উত্তম’ ছবিটি। তার আগে সামনে এল ছবির ট্রেলার।

ছবির গল্প গৌরব ও কৃষ্ণেন্দুকে নিয়ে। যেখানে কৃষ্ণেন্দু কিনা উত্তম কুমারকে নিয়ে গবেষণা করছেন। এদিকে এই দুই বন্ধু প্ল্যানচেট করে উত্তম কুমারের আত্মাকে মর্তে নিয়ে আসেন। আর সেখানেই দেখা যাবে উত্তম কুমারকে (Uttam Kumar)। কৃষ্ণেন্দুর জীবনে প্রেমঘটিত নানান সমস্যার সমাধান করবেন স্বয়ং বাঙালির ‘মহানায়ক’।

এর আগে ছবিটি নিয়ে নির্মাতা সৃজিত মুখার্জি সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন, এই ছবিতে উত্তম কুমারের চরিত্রে কোনও অভিনেতা অভিনয় করেননি। অভিনয় করেছেন স্বয়ং মহানায়ক। তিন বছর ধরে সিনেমাটির চিত্রনাট্য তৈরি করেছেন তিনি। এতে উত্তম কুমার অভিনীত বিভিন্ন ছবির ফুটেজ ব্যবহার করা হয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Srijit Mukherjee, #Uttam Kumar, #oti uttam, #Bengali Cinema

আরো দেখুন