বিনোদন বিভাগে ফিরে যান

বড়পর্দায় ডেবিউ আশা ভোঁসলের নাতনির

March 12, 2024 | < 1 min read

আশা ভোঁসলে এবং ডানদিকে তাঁর নাতনি জানাই, ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম/ভাইরাল ভায়ানি

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বড়পর্দায় পা রাখতে চলেছেন আশা ভোঁসলের নাতনি। না, ঠাকুমার মতো গানের জগতে অভিষেক ঘটছে না। অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন জানাই ভোঁসলে।

আশার পুত্র আনন্দ ভোঁসলের মেয়ে জনাই একাধিক মারাঠি ছবিতে গান গেয়েছেন। এবার কেরিয়ারের নতুন ইনিংস শুরু করতে চলেছেন তিনি। পরিচালক সন্দীপ সিংয়ের ‘দ্য প্রাইড ভারত— ছত্রপতি শিবাজি মহারাজ’ ছবির মাধ্যমে অভিনয় জগতে কেরিয়ার শুরু করতে চলেছেন তিনি। শিবাজির স্ত্রী রানি সাই ভোঁসলের চরিত্রে অভিনয় করবেন জনাই। পরিচালকের কথায়, ‘জনাইয়ের অভিনয়ের সূচনা আমার ছবির মাধ্যমে হওয়ায় সত্যিই ভালো লাগছে। ওর গান অনেকেই শুনেছেন। তবে ওর নাচ ও অভিনয়ের বিষয়ে অনেকেই জানেন না। রানির চরিত্রে জনাই দারুণ পারফর্ম করবে বলেই আমার বিশ্বাস’।

আশা ভোঁসলে (Asha Bhosle) এদিন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করে লেখেন, ‘আমি ভীষণ উচ্ছ্বসিত আমার নাতনি জানাই ভোঁসলেকে (Zanai Bhosle) সিনেমার জগতের সঙ্গে যুক্ত হতে দেখে। ওকে আসন্ন ছবি দ্য প্রাইড অব ভারত: ছত্রপতি শিবাজী মহারাজ ছবিতে দেখা যাবে। আমি আশা করব ও এখানে ওর জায়গা তৈরি করতে সক্ষম হবে। ওকে আর সন্দীপ সিংকে অনেক শুভেচ্ছা জানাচ্ছি।’

TwitterFacebookWhatsAppEmailShare

#Cinema, #Asha Bhosle, #Granddaughter, #Zanai Bhosle

আরো দেখুন