বিনোদন বিভাগে ফিরে যান

উত্তরবঙ্গ সফরের সাক্ষী হতে চান? দেখুন ‘আবার অরণ্যে দিন রাত্রি’ অফিসিয়াল ট্রেলার

March 22, 2024 | < 1 min read

দেখুন ‘আবার অরণ্যে দিন রাত্রি’ অফিসিয়াল ট্রেলার

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: মুক্তি পেল চার বন্ধুর গল্প ‘আবার অরণ্যে দিন রাত্রি (Abar Awronne Din Ratri) ছবির অফিসিয়াল ট্রেলার। কলকাতার এক হোটেলে আয়োজন করা হয়েছিল এই ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠান। উপস্থিত ছিলেন ছবির সকল কলাকুশলী।

আগেই ‘ইন্দো আমেরিকানা প্রোডাকশন’ প্রকাশ্যে এনেছিল ছবির পোস্টার। এবার মুক্তি পেল ট্রেলার। উত্তরবঙ্গের হৃদয়ে ৪ বন্ধুর ভ্রমণের সফর নিয়ে তৈরি হচ্ছেন দর্শক। এই ছবিতে আছেন পায়েল সরকার, অলিভিয়া সরকার, রূপসা মুখোপাধ্যায়। রহস্য, অ্যাডভেঞ্চার, থ্রিল, মজা, আনন্দ, গান সবই ভরে আছে গোটা ছবিতে। ছবিটির পরিচালনা করেছেন সুমন মৈত্র। মুক্তি পাবে ৫ এপ্রিল।

এই ছবির গল্পতে দেখা যায়, চার বন্ধু নন্দিনী, এনাক্ষী, শ্বেতা এবং মিঠি ‘মুসাফিরানা’-নামক ভ্লগ করার জন্য উত্তরবঙ্গ ডুয়ার্সে ঘুরতে যায়। সেখানে তাদের সবুজ প্রকৃতি এবং মনোরম রন্ধনপ্রণালীর মধ্যে, তাঁরা ব্যক্তিগত চ্যালেঞ্জ মোকাবেলা করে এবং নিজেদের মধ্যে গভীর সংযোগ তৈরি করে। জঙ্গলের গভীরতার মধ্যে বাস্তবতা ঝাপসা হওয়ার সঙ্গে সঙ্গে তাঁরা নিজেদের একটি নতুন দিক আবিস্কার করে। ছবিটি তাঁদের ভাগ করা অভিজ্ঞতার দ্বারা পরিচালিত ভবিষ্যতের একটি আশাবাদী অংশে শেষ হয়। ‘আবার অরণ্যে দিন রাত্রি’-এর ট্রেলারটি তাঁদের চরিত্রগুলির আবেগময় অভিযান এবং ডুয়ার্সের মনোমুগ্ধকর দৃশ্যগুলির একটি আভাস দেয়।

সিনে সমালোচকরা কেউ কেউ বলছেন, এই চার বন্ধুর যাত্রার কয়েক ঝলকের নতুন প্রজন্মের কাছে ‘নারীবাদী’ অর্থ বহন করে। আবার অনেকে নারীর ক্ষমতায়ণ বলেও আখ্যা দেন। যাইহোক, একটি সম্পূর্ণ আলাদা দৃষ্টিভঙ্গি নিয়ে যে মেয়েরা বিশ্বকে দেখতে চায় তাদের জন্য এই ‘আবার অরণ্যে দিন রাত্রি’ বলা যেতে পারে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Bengali Cinema, #Trailer, #Abar Awronne Din Ratri

আরো দেখুন