রাজ্য বিভাগে ফিরে যান

মহুয়ার কেন্দ্র থেকে ২০২৪-এর লোকসভার প্রচার শুরু করছেন মমতা

March 26, 2024 | < 1 min read

ছবি: ফাইল চিত্র

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: মার্চ মাস থেকেই ভোটপ্রচার শুরু করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। বাড়িতে পড়ে গিয়ে কপালে চোট পাওয়ার পর থেকে এখনও পর্যন্ত লোকসভা নির্বাচনের প্রচারে কোনও সভা-সমাবেশে দেখা যায়নি মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে। তৃণমূলের সর্বস্তরের নেতা-কর্মী-সমর্থকরা অপেক্ষা করে রয়েছেন, কবে দলনেত্রী প্রচারের ময়দানে নামবেন। সেই অপেক্ষার অবসান হতে চলেছে ৩১ মার্চ, রবিবার।

তৃণমূল কংগ্রেসের তরফে জানানো হয়েছে, আগামী ৩১ মার্চ মহুয়া মৈত্রর কেন্দ্র কৃষ্ণনগর দক্ষিণে প্রচার সভায় যোগ দেবেন মমতা। লোকসভা ভোটে বাংলার বিয়াল্লিশে ৪২ আসনে জেতাকে পাখির চোখ করেছে শাসকদল তৃণমূল। এমনিতেই বিভিন্ন নির্বাচনে বিভিন্ন কেন্দ্রে হাইভোল্টেজ প্রচারে নিজেই যান মমতা বন্দ্যোপাধ্যায়। এবারের ভোটে বাংলা থেকে বিজেপিকে রুখে দিতে তৎপর হয়েছে তৃণমূল। আর তাই প্রচারে আরও জোর দেওয়া হচ্ছে। গত ১৬ মার্চ ভোট ঘোষণার পর মমতা বন্দ্য়োপাধ্যায় কলকাতার বাইরে কোথাও প্রচারে যেতে পারেননি। তার আগেই তিনি আহত হন। কিন্তু এবার সুস্থ হয়ে ফের পুরোদমে প্রচারে নামতে চলেছেন।

কৃষ্ণনগরের ধুবুলিয়ায় মহুয়া মৈত্রর সমর্থনে সভা করবেন মুখ্যমন্ত্রী। কৃষ্ণনগর থেকে নির্বাচনী জনসভা শুরু করার পরের দিন মমতার ডেস্টিনেশন অধীর-গড় বহরমপুর। আগামী ১ এপ্রিল বহরমপুর স্টেডিয়ামে একটি সভা করার কথা রয়েছে তাঁর।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mahua Moitra, #Mamata Banerjee, #tmc, #krishnanagar, #Loksabha Election 2024

আরো দেখুন