রাজ্য বিভাগে ফিরে যান

ফাঁকা মাঠে প্রচার! যাদবপুরের BJP প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের কর্মসূচি কার্যত জনমানবহীন?

April 5, 2024 | < 1 min read

BJP প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের কর্মসূচি কার্যত জনমানবহীন

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: গরম থেকে রেহাই পেতে বৃহস্পতিবার একেবারে সকাল প্রচার শুরু করেছিলেন যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায় (Dr. Anirban Ganguly)। সোনারপুর দক্ষিণ বিধানসভার লাঙলবেড়িয়া পঞ্চায়েত এলাকায় তাঁর এদিনের কর্মসূচি ছিল। এক ঘণ্টার বেশি সময় ধরে বিজেপি প্রার্থী রাস্তায় হাঁটলেও, সাধারণ মানুষের দেখা মেলেনি। কার্যত ফাঁকা এলাকাতেই ঘোরেন বিজেপি প্রার্থী। কয়েক জায়গায় সাধারণ মানুষের দেখা মিললেও, তা ছিল একেবারেই নগন্য। বিজেপি কর্মীরা পাড়ায় প্রার্থী এসেছেন বলে ভিড় জড়ো করার চেষ্টা করলেও, সাড়া মেলেনি।

দক্ষিণ গোবিন্দপুর বাজার থেকে জিপে করে এলাকা পরিক্রমা শুরু করেন বিজেপি (BJP) প্রার্থী। প্রার্থীর জিপের সামনে কয়েকটি বাইকে চড়ে দলীয় কর্মীরা ‘প্রার্থী এসেছেন, প্রার্থী এসেছেন’ বলে চেঁচাতে চেঁচাতে এগিয়েছেন। তাও লোক হয়নি। প্রার্থীর গাড়ির পিছনে ২৫-৩০টি বাইক ছিল, একটি টোটোতে করে মাইকিংও চলে। নীলকুঠি, শ্রীরামপুর, উত্তর বারুলি, বিবির চক, কামলাট স্কুল, ইত্যাদি এলাকায় বিজেপির প্রচার মিছিল ছিল। কিন্তু বহু এলাকাতেই ঘর থেকে মানুষজন বেরিয়ে আসেননি।

মানুষের উৎসাহ চোখে পড়েনি। কয়েকটি পাড়ার মোড়ে দু’-তিনজন দাঁড়িয়ে ছিলেন। খোদ বিজেপি কর্মীদের কেউ কেউ প্রশ্ন করেন, কে প্রার্থী? সব মিলিয়ে প্রচারে সাড়া মেলেনি বলেই জানা গিয়েছে। পদ্ম শিবিরের প্রার্থীকে যে আম জনতা চেনেন না তা স্পষ্ট হয়ে গিয়েছে। তৃণমূল (TMC) প্রার্থী বা বাম প্রার্থী প্রচারে মানুষের যে স্বতঃস্ফূর্ততা অংশগ্রহণ চোখে পড়েছে, তার বিন্দুমাত্র নেই বিজেপির প্রচারে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Jadavpur, #bjp, #Loksabha Election 2024, #Dr. Anirban Ganguly

আরো দেখুন