উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

মুখ্যমন্ত্রীর সভা ও অভিষেকের রোড শো নিয়ে আলিপুরদুয়ারের তৃণমূল শিবিরে উচ্ছ্বাস

April 10, 2024 | < 1 min read

ছবি: ফাইল চিত্র

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: মুখ্যমন্ত্রীর সভা ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের রোড শো নিয়ে ইতিমধ্যেই আলিপুরদুয়ারের তৃণমূল শিবিরে উন্মাদনা শুরু হয়েছে। পরপর দু’দিন আলিপুরদুয়ারে দলীয় প্রার্থী প্রকাশচিক বরাইকের সমর্থনে মুখ্যমন্ত্রীর জনসভা করার কথা। তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়েরও আলিপুরদুয়ারে রোড শো করার কথা আছে। প্রচারে আসছেন মন্ত্রী বীরবাহা হাঁসদাও।

মুখ্যমন্ত্রীর সভায় লোক ভরাতে ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের রোড শো নিয়ে চূড়ান্ত প্রস্তুতি চলছে এখন জেলা তৃণমূলে। জেলার চা বলয়ের শ্রমিকরাও রাজ্যের মুখ্যমন্ত্রীর সভার দিকে অধীর আগ্রহে তাকিয়ে আছে। মুখ্যমন্ত্রী আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের অধীন কোচবিহারের তুফানগঞ্জ বিধানসভায় দলীয় প্রার্থী প্রকাশচিক বরাইকের সমর্থনে ইতিমধ্যেই জনসভা করে গিয়েছেন। কিন্তু তৃণমূলের প্রচারে আক্ষরিক অর্থেই জেলায় এবার ঝড় উঠতে চলেছে মুখ্যমন্ত্রীর পরপর সভা ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের রোড শোকে ঘিরে।

তৃণমূল সূত্রে খবর, আগামী ১২ তারিখ মুখ্যমন্ত্রী কালচিনি বিধানসভা ও ১৫ তারিখ মাদারিহাট বিধানসভা এলাকায় জনসভা করবেন। ভোটের ঠিক তিনদিন আগে ১৬ তারিখ অভিষেক বন্দ্যোপাধ্যায় জেলা শহরে রোড শো করবেন। ১৪ তারিখ মন্ত্রী বীরবাহা হাঁসদা দলীয় প্রার্থীর সমর্থনে শামুকতলা ও সোনাপুরে প্রচারে আসবেন। মুখ্যমন্ত্রীর সভার জন্য ইতিমধ্যেই কালচিনি ও মাদারিহাটে প্রাথমিকভাবে মাঠ বাছাই করা হয়েছে। তবে এখনও সভার স্থান চূড়ান্ত করা হয়নি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #alipurduar, #abhishek banerjee, #tmc, #Trinamool Congress

আরো দেখুন