রাজ্য বিভাগে ফিরে যান

জোড়াফুল কর্মীদের ভোকাল টনিক প্রার্থী সুজাতার

April 11, 2024 | < 1 min read

জোড়াফুল কর্মীদের ভোকাল টনিক প্রার্থী সুজাতার

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ভোটযুদ্ধ আরম্ভ হয়ে গিয়েছে, সেয়ানে সেয়ানে টক্কর চলছে রাজনৈতিক শিবিরগুলোর মধ্যে, এবার দলীয় কর্মীদের ভোকাল টনিক দিলেন প্রার্থী সুজাতা মন্ডল (Sujata Mondal)। বিষ্ণুপুর সাংগঠনিক জেলার গত বিধানসভা নির্বাচনের ফলাফল মনে করিয়ে, এভাবেই দলীয় নেতা-কর্মীদের চার্জ করলেন তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল। মঙ্গলবার দুপুরে গঙ্গাজলঘাটির কর্মীসভা করেন সুজাতা। বিষ্ণুপুর (Bishnupur) সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি বিক্রমজিৎ চট্টোপাধ্যায়, বড়জোড়ার বিধায়ক তথা দলের চেয়ারম্যান অলোক মুখোপাধ্যায়, জেলা পরিষদের দলনেতা প্রদীপ চক্রবর্তী প্রমুখ উপস্থিত ছিলেন কর্মীসভায়। দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, দলের সঙ্গে কেউ গদ্দারি করবেন না। উপর থেকে নজরদারি চলছে।

বড়জোড়া বাদ দিয়ে একুশের বিধানসভা নির্বাচনে ওন্দা, বিষ্ণুপুর, কোতুলপুর, ইন্দাস ও সোনামুখী কেন্দ্রে বিজেপি জিতেছিল। পঞ্চায়েত নির্বাচনে অবশ্য ঘুরে দাঁড়ালেও, লোকসভা নির্বাচনেও এই আসনগুলিতে জেতার ডাক দিচ্ছেন সুজাতা। দলের কর্মীদের উপরই ভরসা রেখেছেন তিনি। গঙ্গাজলঘাটির বৈঠকে ব্লকের বিভিন্ন এলাকা থেকে নেতা-কর্মীদের সুজাতা বলেন, বিষ্ণুপুর লোকসভাটা জিতলে আগামী দিনে বিধানসভাগুলিও জিতবেন। লোকসভা নির্বাচনে জিততেই হবে।

এদিন নাম না করেই বিষ্ণুপুরের বিজেপি (BJP) প্রার্থী সৌমিত্র খাঁকে উদ্দেশ্য করে সুজাতা বলেন, বিজেপি প্রার্থী নাকি চারিদিকে বলে বেড়াচ্ছেন তৃণমূলের (TMC) লোকজন বিক্রি হওয়ার জন্য বসে আছে। কিন্তু, উনি জানেন না তাঁর পিছনে ভিজিলেন্স টিম কাজ করছে। উনি কী করছেন বা তাঁর কাছে কারা কারা যাচ্ছে, তার উপর দল কড়া নজর রাখছে। তাই ভুল করবেন না। দলের সঙ্গে গদ্দারি করবেন না।

সুজাতা বাড়ির বোন হিসেবে দলের কর্মীদের কাছে নিজেকে তুলে ধরেন। তাঁকে ভোটে জেতানোর আহ্বানও জানান সুজাতা। কর্মীদের নিবিড় জন সংযোগের বার্তাও দেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Bishnupur, #sujata mondal, #Loksabha Election 2024, #tmc

আরো দেখুন