খেলা বিভাগে ফিরে যান

IPL2024: ব্যর্থ রোহিতের সেঞ্চুরি, চেন্নাইয়ের কাছে ২০ রানে হার মুম্বইয়ের

April 14, 2024 | < 1 min read

চেন্নাইয়ের কাছে ২০ রানে হার মুম্বইয়ের

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: চেন্নাই সুপার কিংসের কাছে হেরে গেল মুম্বই। মুম্বই ইন্ডিয়ান্সকে উড়িয়ে ২০ রানে জয় ছিনিয়ে নিল হলুদ ব্রিগেড। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ২০৭ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমেছিল মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। ২০ ওভার শেষে ১৮৬ রান করে মুম্বই ।

আজকের ম্যাচে শতরান করেও মুম্বইকে জেতাতে পারলেন না রোহিত শর্মা (১০৫)। তিনি ছাড়া তিলক ভার্মা দ্বিতীয় সর্বোচ্চ রান করেন (৩১)। এছাড়া মুম্বইয়ের হার্দিক পাণ্ডিয়াসহ কোনও ব্যাটার তেমন রান পাননি। চেন্নাইয়ের হয়ে মাথিশা পাথিরানা ৪টি উইকেট নেন। তাছাড়াও তুষার, মুস্তাফিজুর ১টি করে উইকেট নেন। আজকের ম্যাচে ব্যর্থ হন ইশান কিষান ও সূর্যকুমার যাদবও।

অন্যদিকে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ৪ উইকেট হারিয়ে ২০৬ রান করেছিল সিএসকে (Chennai Super Kings)। শেষ ওভারে এসে পরপর তিনটি ছয় মেরে ২০ রান করেন মহেন্দ্র সিং ধোনি। অধিনায়ক  রুতুরাজ গায়কোয়াড় সর্বোচ্চ রান করেন (৬৯) ও দ্বিতীয় সর্বোচ্চ রান করেন শিবম দুবে (৬৬)। মুম্বইয়ের হয়ে কোয়েতজি, শ্রেয়স গোপাল ১টি করে উইকেট নেন। বল হাতে ২টি উইকেট নেন হার্দিক পাণ্ডিয়া। আজকের ম্যাচে পরাজয়ের ফলে পয়েন্ট টেবিলে নেমে মুম্বইয়ের স্থান হল অস্টম।

TwitterFacebookWhatsAppEmailShare

#chennai super kings, #Mumbai Indians, #Ipl 2024, #MI vs CSK

আরো দেখুন