রাজ্য বিভাগে ফিরে যান

ঘাটাল মাস্টার প্ল্যান হবে বলেই তিনি রাজনীতিতে! কী বলছেন তৃণমূলের তারকা প্রার্থী দেব?

April 16, 2024 | < 1 min read

ছবি সৌজন্যেঃ দেবের ফেসবুক পেজ

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ঘাটাল মাস্টার প্ল্যান হবে বলেই তিনি রাজনীতিতে এসেছেন; সোমবার বিকেলে দাসপুর-১ ব্লকের হাটসরবেড়িয়ায় নির্বাচনী প্রচারে, এমনই মন্তব্য করলেন ঘাটাল লোকসভা কেন্দ্রের বিদায়ী সাংসদ তথা তৃণমূল প্রার্থী দীপক অধিকারী(দেব)।

দেব বলেন, ২০১৪ সালে প্রথম প্রতিদ্বন্দ্বিতা করার সময়ই তিনি উপলব্ধি করেছিলেন ঘাটাল ও তার পার্শ্ববর্তী এলাকার অন্যতম প্রধান সমস্যা বন্যা। বন্যা রোখার জন্য মাস্টার প্ল্যান তৈরি হয়েছিল। তবে তা কার্যকর হয়নি। প্রথমবার ভোটে জেতার পরই সংসদে মাস্টার প্ল্যান নিয়ে বলেছেন দেব। মোদী সরকার উদ্যোগ নেয়নি। দ্বিতীয়বার জিতেও সংসদে মাস্টার প্ল্যানের কথা বলেছেন দেব।
এমনকী সপ্তদশ সংসদের শেষ অধিবেশনের দিনও মাস্টার প্ল্যান নিয়ে প্রশ্ন তুলেছিলেন দেব।

দেবের অভিযোগ, ঘাটাল মাস্টার প্ল্যান কার্যকর করার বিষয়ে কেন্দ্রের কোনও মাথাব্যথা নেই। তারা কিছুই ভাবছে না। দেব জানান, তিনি দিদিকে (মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়) বলেছিলেন মাস্টার প্ল্যান না হলে তিনি আর রাজনীতিতে থাকবেন না। কারণ, আবারও প্রতিদ্বন্দ্বিতা করলে আমজনতার কাছে কৈফিয়ত দিতে হবে। তখনই দিদি রাজ্য সরকারের টাকায় ঘাটাল মাস্টার প্ল্যান কার্যকর করার বিষয়ে উদ্যোগী হন ও কথা দেন। সেজন্যই ফের তিনি ভোটে দাঁড়িয়েছেন। তা না হলে দাঁড়াতেন না। দেব বলেন, রাজ্য সরকারই ঘাটাল মাস্টার প্ল্যানের কাজ শুরু করবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Dev, #Deepak Adhikari, #tmc, #Ghatal Master Plan, #Loksabha Election 2024

আরো দেখুন