রাজ্য বিভাগে ফিরে যান

প্রচারে পুজো-পাঠ! ঈশ্বর আরাধনাই জনসংযোগের হাতিয়ার রচনা, লকেটদের

April 17, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: সবে বাংলা নববর্ষ গেল, উৎসবের আমেজ কাটতে না কাটতেই বাসন্তী পুজো, অন্নপূর্ণা পুজো, রামনবমী, একের পর এক পুজোপার্বণ চলছে। ভোট প্রচারে পুজোকেই অগ্রাধিকার দিচ্ছে হুগলি দুই তারকা প্রতিপক্ষ। তৃণমূলের রচনা বন্দ্যোপাধ্যায় এবং বিজেপির লকেট চট্টোপাধ্যায়, মঙ্গলারতি ও পুজোর মাধ্যমেই প্রচার সারলেন।

মঙ্গলবার তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায় চুঁচুড়া পুরসভার বিভিন্ন এলাকায় প্রচারে বেরিয়েছিলেন, প্রচারের ফাঁকেই তোলাফটক এলাকার একটি ক্লাবের বাসন্তীপুজোর অনুষ্ঠানে যোগ দেন দিদি নম্বর ওয়ান। ধুনুচি নিয়ে প্রার্থীকে আরতি করতে দেখা যায়। আজ, বুধবার বাঁশবেড়িয়ায় বিরাট গঙ্গারতির আয়োজন করা হয়েছে। রচনা তাতেও অংশ নেবেন বলে জানা যাচ্ছে। রচনাকে চকোলেট, ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন এলাকার মানুষ। মোল্লাপোতার এক শিবমন্দিরে পুজো সেরে জনসংযোগে আরম্ভ করেন রচনা।

বিজেপি সাংসদ তথা গেরুয়া প্রার্থী লকেট চট্টোপাধ্যায়, এদিন পুজো ও রামনবমীর শোভাযাত্রা অনুষ্ঠানে অংশ নেন। সিঙ্গুরের বাগডাঙা ছিনামোড়ে এক ব্যবসায়ীর বাড়িতে বাসন্তী পুজোয় সামিল হন লকেট। ধনেখালিতে মদনমোহনতলা পর্যন্ত রামনবমীর শোভাযাত্রায় উপস্থিত ছিলেন বিজেপি প্রার্থী।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #hooghly, #rachana banerjee

আরো দেখুন