রাজ্য বিভাগে ফিরে যান

দক্ষিণ মালদহের তৃণমূল প্রার্থী প্রথম দিনের প্রচারে ঝড় তুললেন

April 17, 2024 | < 1 min read

দক্ষিণ মলদহের তৃণমূল প্রার্থী শাহনওয়াজ আলি রায়হান

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: অক্সফোর্ডে যাওয়ার আগে দিল্লির জামিয়া মিলিয়া ইসলামিয়া ইউনিভার্সিটি ও কলকাতা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন তিনি। মরক্কোর আল-আখাওয়ান ইউনিভার্সিটিতে অধ্যাপনাও করেছেন শাহনওয়াজ আলি রায়হান। তবে অতীতে কখনও রাজনৈতিক যোগের কথা শোনা যায়নি। মালদহ দক্ষিণের মতো গুরুত্বপূর্ণ কেন্দ্রে এবার তাঁকেই প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস।

সোমবার প্রথম দিনের প্রচারে নেমে ইংলিশবাজার শহরে ঝড় তুললেন এই দক্ষিণ মালদহের (Malda South) তৃণমূল (TMC) কংগ্রেস প্রার্থী। তিনি এদিন শহরের ১, ২, ৪, ৫, ৬, ৭ নম্বর সহ একাধিক ওয়ার্ডে প্রচার সারেন। তাঁর সঙ্গে ইংলিশবাজার পুরসভার কাউন্সিলার ও তৃণমূল নেতা-নেত্রীরা প্রচারে অংশ নেন। এর আগে এভাবে তিনি শহরে জনসংযোগ করেননি। ফলে প্রথম দিনে প্রচারে ভালো সাড়া পেয়ে তৃণমূল প্রার্থী আপ্লুত হন।

উল্লেখ্য, ইংলিশবাজার শহরে তৃণমূল পিছিয়ে রয়েছে বলে কোনও কোনও মহল থেকে প্রচার করা হচ্ছে। বিজেপি (BJP) এবারও শহরে রেকর্ড ভোটে লিড নেবে বলে গেরুয়া শিবিরের নেতারা দাবি করছেন। এই পরিস্থিতিতে তৃণমূল প্রার্থীর জমজমাট প্রচার, শহরে ফের নতুন করে ভোটের অঙ্ক কষতে হবে বলে রাজনৈতিক মহল মনে করছে। শাহনওয়াজ (Shahnawaz Ali Raihan) বলেন, এদিন আমরা শহরে প্রচার করেছি। প্রচারে অভূতপূর্ব সাড়া পেয়েছি। ভোটে ইংলিশবাজার শহর থেকে আমরা বিপুল ভোটে লিড পাব।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Loksabha Election 2024, #Malda South, #Shahnawaz Ali Raihan

আরো দেখুন