রাজ্য বিভাগে ফিরে যান

মালদহে আজ জোড়া জনসভা মমতার

April 20, 2024 | 2 min read

মালদহে আজ জোড়া জনসভা মমতার

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: দ্বিতীয় দফায় লোকসভা ভোট ২৬ এপ্রিল। রাজ্যে ওই দিন রায়গঞ্জ এবং বালুরঘাট লোকসভা কেন্দ্রে ভোট হবে। এরপরই ৭ এপ্রিল তৃতীয় দফার ভোট। ওই দিন মালদহ উত্তর, মালদহ দক্ষিণ, মুর্শিদাবাদ, জঙ্গিপুর লোকসভা কেন্দ্রে ভোট।

আজ, শনিবার মালদহ উত্তরের তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে গাজলের কলেজ মাঠে জনসভা করার কথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। ওই সভার পরে, দুপুরে মালদহ দক্ষিণের দলীয় প্রার্থী শাহনওয়াজ আলি রায়হানের সমর্থনে মানিকচকের এনায়েতপুরে আর একটি জনসভায় গিয়ে যোগ দেওয়ার কথা তৃণমূল নেত্রীর। কাল, রবিবার বালুরঘাট কেন্দ্রের তৃণমূল প্রার্থী বিপ্লবের সমর্থনে বালুরঘাটে জনসভা করার কথা তাঁর।

মালদহ জেলা তৃণমূল সভাপতি তথা বিধায়ক আব্দুর রহিম বক্সি বলেন, গাজোল কলেজ ময়দান ও মানিকচকের এনায়েতপুর ফুটবল মাঠে মুখ্যমন্ত্রী সভা করবেন। দু’টি সভায় আমরা কমপক্ষে ২৫ হাজার করে জমায়েত করার লক্ষ্য নিয়েছি। রাস্তা থেকে বেসরকারি বাস বেশি তোলা হচ্ছে না। ছোট গাড়ি, টোটো, অটোয় চেপে মানুষ মুখ্যমন্ত্রীর সভায় যাবেন। ফলে বাস যাত্রার ক্ষেত্রে হয়রানি হওয়ার আশঙ্কা কম। তিনি আরও বলেন, গাজোলে ১১টা নাগাদ সভা শুরু হবে। মানিকচকে বেলা ১টা নাগাদ মুখ্যমন্ত্রী পৌঁছে যাবেন বলে আমরা মনে করছি।

গাজোল কলেজ মাঠে শুক্রবার দিনভর পুলিস ও প্রশাসনের তরফে নিরাপত্তার দিকগুলি খতিয়ে দেখা হয়। ওই মাঠ চত্বরে অস্থায়ী হেলিপ্যাড তৈরির কাজ চলে। পাশাপাশি, তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে গাজোল জুড়ে ফ্ল্যাগ, ফেস্টুন টাঙানোর কাজ চলছে। গাজোল ব্লক তৃণমূল ট্রেড ইউনিয়ন সভাপতি অরবিন্দ ঘোষ বলেন, ব্লকের ১৫টি গ্রাম পঞ্চায়েত রয়েছে। সব জায়গা থেকে মহিলারা আসার জন্য উৎসাহী হয়ে রয়েছেন। তাঁদের সুবিধার জন্য মোট ৩০টি বাস, ৫০০ টোটো, ২০০টি ছোট যানবাহনের ব্যবস্থা করা হয়েছে। এছাড়াও প্রচুর বাইক থাকছে। সেগুলিতে দলের যুব সংগঠনের কর্মীরা সভায় আসবেন। গাজোলের মতো এদিন মানিকচকের এনায়েতপুরেও মুখ্যমন্ত্রীর সভার জন্য যাবতীয় প্রস্তুতি নেওয়া হয়। পুলিসের পাশাপাশি তৃণমূলের নেতানেত্রীরাও সভার প্রস্তুতি খতিয়ে দেখেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #malda, #tmc, #Trinamool Congress, #Loksabha Election 2024

আরো দেখুন