রাজ্য বিভাগে ফিরে যান

সাগরদ্বীপে প্রচারে সব দলকে পিছনে ফেললেন জোড়াফুলের বাপি হালদার

April 21, 2024 | < 1 min read

মথুরাপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী বাপি হালদার

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: সাগরদ্বীপে প্রথম দফার প্রচার শেষ করলেন মথুরাপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী বাপি হালদার (Bapi Halder), কার্যত প্রচারের নিরিখে তাঁর প্রতিপক্ষদের পিছনে ফেলে দিয়েছেন বাপি। শনিবার সাগরের কপিলমুনি মন্দিরে পুজো দিয়ে তিনি প্রচার শুরু করেন। তারপর একে একে ধবলাট ও রুদ্রনগর গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন এলাকায় জনসংযোগ করেন। প্রার্থীকে কাছে পেয়ে স্থানীয় বাসিন্দারা অনেকেই ১০০ দিনের কাজ পুনরায় চালু এবং বাংলা আবাস যোজনায় ঘর দেওয়ার আবেদন করেন।

তৃণমূল (TMC) প্রার্থী বলেন, ভোট ঘোষণার পর তিনি পাঁচবার সাগরদ্বীপে প্রচারে এসেছেন। প্রতিটি গ্রাম পঞ্চায়েত এলাকায় প্রথম দফার প্রচার হয়েছে। পরে ফের দ্বিতীয় দফার প্রচারে দ্বীপাঞ্চলে আসবেন বলেও জানান তৃণমূল প্রার্থী।

অন্যদিকে, মন্দিরবাজারের জগদীশপুর পঞ্চায়েতের মহেশপুরে দলের অঞ্চল স্তরের সম্মেলনে যোগ দেন মথরাপুরের বিজেপি প্রার্থী অশোক পুরকাইত। প্রতিটি বুথে প্রচারে জোর দিতে বলা হয় কর্মীদের। সূত্রের খবর, প্রতি বুথ থেকে যত সংখ্যক বিজেপি কর্মীর এই সম্মেলনে আসার কথা ছিল, তার ধারেকাছেও জমায়েত হয়নি।

মথুরাপুরের (Mathurapur) এসইউসিআই প্রার্থী বিশ্বনাথ সর্দার শনিবার সকাল থেকে প্রচারের ময়দানে ছিলেন। মথুরাপুর ১ নম্বর ব্লকের ঘোড়াদল বাজারে সকালে এবং বিকেলে কাকদ্বীপের গোবিন্দরামপুর বাজারে জনসংযোগ করেন তিনি।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #campaign, #Mathurapur, #Loksabha Election 2024, #Bapi Halder

আরো দেখুন