দেশ বিভাগে ফিরে যান

BJP-র জোটসঙ্গী JDS প্রধান দেবেগৌড়ার নাতির বিরুদ্ধে যৌননিগ্রহের অভিযোগ! ফাঁস ভিডিও

April 29, 2024 | < 1 min read

প্রজল রেভান্না

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: লোকসভা ভোটের মাঝেই অস্বস্তি বাড়ল বিজেপির, পদ্ম পার্টির জোটসঙ্গী জেডিএস প্রধান তথা প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেবেগৌড়ার নাতি প্রজল রেভান্নার বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ উঠছে।


জেডিএসের এই সাংসদ এবার কর্ণাটকে হাসান আসন থেকেই লড়ছেন। ২৬ এপ্রিল ওই আসনে ভোটগ্রহণ ছিল। ঠিক আগেই বেশ কিছু অশ্লীল ভিডিওর ক্লিপ প্রকাশ্যে আসে। ভিডিওগুলিতে রেভান্নাকে, একাধিক মহিলাকে নির্যাতন করতে দেখা গিয়েছে। চাঞ্চল্য ছড়াতেই তদন্তের নির্দেশ দেয় কর্ণাটক সরকার। শনিবার সন্ধ্যা থেকে নিখোঁজ হয়ে যান রেভান্না।

সূত্রের খবর, জার্মানিতে পালিয়েছেন তিনি। যদিও নির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি। রবিবার পুলিশে অভিযোগ দায়ের করেন রেভান্না। তাঁর দাবি, ভিডিওটি তাঁর নয়। ‘বিকৃত’ করে সমাজ মাধ্যমে ছড়ানো হয়েছে। ভাবমূর্তিতে কালি ছেটানোর জন্যই ভিডিও বানানো হয়েছে বলে দাবি রেভান্নার। কর্ণাটক সরকার শনিবার রেভন্তের বিরুদ্ধে তদন্তের জন্য বিশেষ তদন্তকারী দল (সিট) গঠনের নির্দেশ দিয়েছে। এই ঘটনায় মহিলা কমিশনের চেয়ারপার্সন কর্ণাটক সরকারের কাছে সিট তদন্ত চেয়ে চিঠি দিয়েছিলেন। তার প্রেক্ষিতেই এমন সিদ্ধান্ত।

ভিডিও ছড়াতেই বিজেপিও কর্ণাটকে অস্বস্তিতে পড়েছে। জেডিএসের সঙ্গে জোট করে লোকসভা নির্বাচনে লড়াই করছে বিজেপি। ভিডিও ফাঁসের ঘটনায় বিজেপির নীরবতা নিয়ে প্রশ্ন তুলেছেন কর্ণাটকের উপ মুখ্যমন্ত্রী ডি কে শিবকুমার। রেভান্নার শাস্তি দাবিতে রাস্তায় নেমেছেন কংগ্রেস কর্মী-সমর্থকরা। মোদীর সঙ্গে রেভান্নার ছবি শেয়ারও করে কংগ্রেস। কংগ্রেসের দাবি করেছে, কয়েক হাজার মহিলাকে নির্যাতন করে তাঁদের ভিডিও তুলে রেখেছেন রেভান্না। তবে দূরত্ব বজায় রাখছে বিজেপি।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #politics, #Sex scandal, #Prajwal Revanna, #Obscene videos, #Scandal

আরো দেখুন