রাজ্য বিভাগে ফিরে যান

জয়নগর লোকসভায় অভিনব প্রচার – ‘মিসড কল’ দিলেই মিলছে ভোটবার্তা

April 29, 2024 | < 1 min read

জয়নগর লোকসভায় অভিনব প্রচার

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: জয়নগর লোকসভা কেন্দ্রের অন্তর্গত ক্যানিং পশ্চিম বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস বিধায়ক পরেশ রাম দাসের তত্ত্বাবধানে একটি ফোন নম্বর চালু হয়েছে। জনসংযোগ বৃদ্ধিতে এবার এই নয়া এবং অভিনব উদ্যোগে সেই নম্বরে মিসড কল দিলেই তৃণমূলের পক্ষ থেকে ভোট বার্তা জানানো হবে সংশ্লিষ্ট কলারকে। শুধু বার্তায় গিয়েই শেষ নয়, যারা ফোন করছেন, সেই সংক্রান্ত একটি ডেটাবেসও তৈরি হবে বলে জানিয়েছেন বিধায়ক। তারপর সেই নম্বর ধরে ধরে মানুষজনের সঙ্গে কথা বলবেন দলীয় কর্মীরা। কারও কোনও অভাব অভিযোগ আছে কি না, বা কোনও পরিষেবা পেতে সমস্যা হচ্ছে কি না ইত্যাদি জানবেন তাঁরা।

দলীয় প্রার্থী এবং বিদায়ী সাংসদ প্রতিমা মণ্ডল তৃণমূল সমর্থিত অঙ্গনওয়াড়ি কর্মীদের সংগঠনের একটি সভায় উপস্থিত ছিলেন । সেই সভাতেই এই নম্বরের কথা ঘোষণা করেন ক্যানিং পশ্চিম বিধানসভা কেন্দ্রের বিধায়ক । এই নম্বর বিভিন্ন জায়গায় দলীয় কর্মীদের মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়েছে। ইতিমধ্যে প্রচুর মিসড কল এসেছে বলেও জানা গিয়েছে। ফোন করলে জনগর্জনের একটি রিংটোন বাজছে। তারপর বাংলা বিরোধীদের বিসর্জন সংক্রান্ত একটি বার্তা দেওয়া হচ্ছে। এরপরই তৃণমূলের তরফে ধন্যবাদ জানিয়ে একটি মেসেজ ঢুকছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #politics, #pratima Mondal, #Trinamool Congress, #Jaynagar, #Loksabha Election 2024, #miss call, #messgae, #West Bengal

আরো দেখুন