রাজ্য বিভাগে ফিরে যান

শুধু প্রচার নয়, এই গরমে প্রত্যন্ত গ্রামে গিয়ে ডাক্তারিও করছেন তৃণমূলের শর্মিলা

April 30, 2024 | < 1 min read

শুধু প্রচার নয়, এই গরমে প্রত্যন্ত গ্রামে গিয়ে ডাক্তারিও করছেন তৃণমূলের শর্মিলা

তিনি ডাক্তার। ‘হিপোক্রাটিক ওথ ‘ নিয়েছেন। তাই লোকসভায় প্রার্থী হয়েও স্বাস্থা শিবিরে হাজির বর্ধমান পূর্ব কেন্দ্রের তৃণমূল প্রার্থী চিকিৎসক শর্মিলা সরকার। আর তিনি স্বাস্থা শিবিরে শুনে ছুটে এসেছেন রোগীরা। সোমবার দিনভর পূর্বস্থলীর ছাতনিতে স্বাস্থ্যশিবিরে বসে রোগী দেখলেন শর্মিলা। লিখলেন ওষুধ। নানা শারীরিক পরীক্ষারও পরামর্শ দিলেন। শর্মিলাকে পেয়ে আপ্লুত সবাই।

এদিন পূর্বস্থলী-২ ব্লকের ছাতনির মোড়ে একটি লজে স্বাস্থ্যশিবিরের আয়োজন করে তৃণমূল। উপস্থিত ছিলেন পূর্বস্থলী উত্তরের বিধায়ক তপন চট্টোপাধ্যায়। সেখানে বেশ কয়েকজন চিকিৎসকের পাশাপাশি সঙ্গে ছিলেন তৃণমূল প্রার্থী শর্মিলাও। স্ট্রোকের মতো হয় রুগী থেকে পায়ের যন্ত্রনা, মানসিক সমস্যা সম্পন্ন রুগী থেকে অম্বলে কষ্ট পাওয়া মানুষ -এদিন কাউকেই ডাক্তারের পরামশ বিনা ফিরতে হয়নি।

এদিন স্বাস্থ্য শিবিরে শর্মিলাকে চিকিৎসক হিসেবে পেয়ে সবাই আপ্লুত। আশেপাশের গ্রামের মানুষেরা বলেন, ডাক্তার ম্যাডাম তাদের খুব ভালোভাবে দেখেছেন। স্বাস্থ্যশিবির থেকে বের হওয়ার সময় শর্মিলা বলেন, গ্রামের মানুষের সেবা করাই তো একজন চিকিৎসকের প্রকৃত ধর্ম। আর যা রোদ-গরম পড়েছে তাঁর নিজেরই ভয় লাগছে। বহু মানুষ প্রচারে যাচ্ছেন। তাঁদের দেখে ভয় হচ্ছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#politics, #Trinamool Congress, #Loksabha Election 2024, #dr sharmila sarkar, #bardhaman purba, #West Bengal, #patients, #tmc

আরো দেখুন