রাজ্য বিভাগে ফিরে যান

খোদ দলের প্রার্থীর বিরুদ্ধে ভুয়ো অডিও বানিয়ে গ্রেপ্তার BJP-র রাজ্যস্তরের নেতা!

April 30, 2024 | < 1 min read

গ্রেপ্তার হলেন বিজেপির রাজ্য কমিটির সদস্য তথা সেনাবাহিনীর প্রাক্তন মেজর ঋত্বিক পাল

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: সর্ষের মধ্যেই ভূত! খোদ নিজের দলের প্রার্থীর বিরুদ্ধে ভুয়ো অডিও বানিয়ে এবং তা ভাইরাল করার অভিযোগে গ্রেপ্তার হলেন বিজেপির রাজ্য কমিটির সদস্য তথা সেনাবাহিনীর প্রাক্তন মেজর ঋত্বিক পাল। সোমবার রাত ১টা নাগাদ হিন্দমোটরের বাড়ি থেকে ঋত্বিককে আটক করে সাইবার থানার পুলিশ। অভিযুক্তর দু’টি ল্যাপটপ বাজেয়াপ্ত করেছে পুলিশ।

এই সেই ফেক অডিও ক্লিপ:

কিছু দিন আগেই দু’টি অডিও ক্লিপ ভাইরাল হয়। একটির ক্ষেত্রে দাবি করা হয়েছিল, শ্রীরামপুরের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিজেপি প্রার্থী কবীরশঙ্কর বসুর কথোপকথন ছিল। অন্য একটি অডিওতে দাবি ছিল, কবীর টাকা দিয়ে বিজেপির টিকিট কিনেছেন। কোনও অডিওর সত্যতা যাচাই করেনি দৃষ্টিভঙ্গি। দুটি ক্লিপ ভাইরাল হতেই কল্যাণ এবং কবীর, পুলিশে অভিযোগ জানান। চন্দননগর পুলিশের সাইবার থানা আইপি অ্যাড্রেসের হদিশ করে ঋত্বিকের খোঁজ পায়। তারপর সোমবার রাতে বিজেপি নেতা ঋত্বিককে বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

চন্দননগরের পুলিশের কমিশনার অমিত পি জাভালগি জানিয়েছেন, ফেক অডিও ভাইরাল সংক্রান্ত দু’টি অভিযোগ দায়ের হয়েছিল। তার ভিত্তিতে তদন্ত শুরু হয়। সোমবার রাতে ঋত্বিক পাল গ্রেপ্তার হন।

TwitterFacebookWhatsAppEmailShare

#hooghly, #Arrested, #Loksabha Election 2024, #Ritwick Pal, #fake audio, #bjp

আরো দেখুন