দেশ বিভাগে ফিরে যান

মোদীর ভোট মার্জিন থেকে চারশো পারের ভরাডুবি, চু কিতকিতে খোঁচা কল্যাণের

July 3, 2024 | < 1 min read

মোদীর ভোট মার্জিন থেকে চারশো পারের ভরাডুবি, চু কিতকিতে খোঁচা কল্যাণের

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: খিচ মেরি ফটো হোক বা সাসপেন্ড হয়ে ধনখড়ের মিমিক্রি, ভাষণের মধ্যে দিয়ে শ্রোতাকে বিনোদিন জোগানোয় কল্যাণের জুড়িমেলা ভার! এবার সংসদেও স্বমেজাজে ব্যাট করলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়।
মঙ্গলবার রাষ্ট্রপতির ভাষণের ধন্যবাদজ্ঞাপন প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে লোকসভায় তৃণমূলের মুখ্য সচেতক কল্যাণ বন্দ্যোপাধ্যায় বিজেপিকে তুলোধোনা করেছেন। বিজেপি থেকে মোদী, শ্লেষ এবং কটাক্ষে কাউকেই ছাড়েননি কল্যাণ। ভাষণের ভিডিও সমাজমাধ্যমে ভাইরালও হয়েছে।

শ্রীরামপুরের সাংসদ বলেন, শ্রীরামপুর থেকে ১ লক্ষ ৬৫ হাজার ভোটে জিতে এসেছেন তিনি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর থেকে অনেক বেশি ভোটে। মোদীজি দু’টি ক্র্যাচ নিয়ে সরকার চালাচ্ছেন। একটি চন্দ্রবাবুর টিডিপি, আরেকটি নীতিশ কুমারের জেডিইউ। যেকোনও সময়েই ভেঙে পড়তে পারে এই সরকার।

নির্বাচন কমিশনকে আক্রমণ করে কল্যাণ বলেন, নির্বাচন কমিশন অনেক সময়ে বিজেপি নেতাদের কথায় কাজ করেছে। কল্যাণ বলেন, “এই সংসদেই উনি বলেছিলেন অব কি বার ৪০০ পার! খেলা শুরু হয়ে গিয়েছিল। খেলা তো অনেক রকম হয়। চু কিতকিতটাও একটা খেলা। চু কিতকিতে চু ধরা ছিল ৪০০তে । তার পর কিত…কিত…কিত…কিত…কিত!কিত…কিত…কত হল? ২৪০!” তাঁর অঙ্গভঙ্গিতে হাসির রোল ওঠে লোকসভায়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Parliament, #tmc, #politics, #Kalyan Banerjee, #Loksabha

আরো দেখুন