খেলা বিভাগে ফিরে যান

আজ সব রাস্তা মিশবে মেরিন ড্রাইভে, ভিকট্রি প্যারেডে দেশবাসীকে শামিল হওয়ার আহ্বান রোহিতের

July 4, 2024 | < 1 min read

ছবি: প্রতীকী

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: খরা কেটেছে, তেরো বছর পর বিশ্বজয়ের স্বাদ পেয়েছে ভারত। আজ সব রাস্তা মিশবে মেরিন ড্রাইভে। আজ দেশে ফিরেছেন বিরাটরা। আজ, বৃহস্পতিবার বিকেল পাঁচটায় ওয়াংখেড়ে ও মেরিন ড্রাইভে হবে বিশ্বজয়ের উদযাপন। ভিকট্রি প্যারেডে ক্রিকেটপ্রেমীদের উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন স্বয়ং ভারত অধিনায়ক রোহিত শর্মা। বিশ্বকাপজয়ী অধিনায়ক সমাজ মাধ্যমে বার্তা দিয়েছেন, সবার সঙ্গে এই বিশেষ মুহূর্ত ভাগ করে নিতে চাই। ট্রফি দেশে ফিরছে। সকলে ভিকট্রি প্যারেডে যোগ দিন।

হ্যারিকেন বেরিলর কারণে তিনদিন বার্বাডোজে আটকে ছিল টিম ইন্ডিয়া। অবশেষে আজ রাহুল দ্রাবিড়, বিরাট কোহলি, যশপ্রীত বুমরাহরা দেশে এসেছেন। সাপোর্ট স্টাফ, বোর্ডকর্তা ও প্লেয়ারদের পরিবারের সদস্য মিলিয়ে প্রায় ৭০ জনকে নিয়ে দিল্লি পৌঁছছে উড়ান। দুপুরে মুম্বইয়ে রওনা হবেন রোহিতরা। বিকেলে আরব সাগরের তীরে উৎসবের উদযাপন হবে।

নরিম্যান পয়েন্ট থেকে বিজয় যাত্রা আরম্ভ হবে। হুডখোলা বাসে বিশ্বকাপ ট্রফি নিয়ে থাকবেন রোহিত, বিরাটরা। প্রায় দু’কিলোমিটার রাস্তাজুড়ে হবে বিজয় যাত্রা। সন্ধ্যায় ওয়াংখেড়ে স্টেডিয়ামে শুরু হবে সংবর্ধনা অনুষ্ঠান। বিশ্বজয়ী দলের হাতে পুরস্কার হিসাবে ১২৫ কোটি টাকা তুলে দেবেন বিসিসিআই কর্তারা। বোর্ড সচিবের হাতে টি-২০ বিশ্বকাপ ট্রফি তুলে দেবেন অধিনায়ক রোহিত।

TwitterFacebookWhatsAppEmailShare

#champions, #Cricket, #Mumbai, #T20 World Cup, #Rohit Sharma, #Team India, #marine drive, #victory parade

আরো দেখুন