রাজ্য বিভাগে ফিরে যান

বিমার টাকা হাতাতে ভিক্ষুককে ট্রাকের চাকার তলায় ফেলে খুন!

August 28, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বিমার টাকা হাতাতে ভিক্ষুককে ট্রাকের চাকার তলায় ফেলে খুন! কর্ণাটকের বেঙ্গালুরুর এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিস আধিকারিক মহম্মদ সুজিতা জানিয়েছেন, এই ঘটনায় অভিযুক্ত বেঙ্গালুরুর (গ্রামীণ) হাসোকোটের বাসিন্দা এক দম্পতি।

জানা গিয়েছে, আর্থিক সঙ্কট সামাল দেওয়ার জন্য ব্যবসায়ী মুনিস্বামী গৌড়া পরিকল্পনামাফিক এই হত্যাকাণ্ডের জাল বিছিয়ে ছিলেন। সম্প্রতি তিনি বেশ কয়েকটি জীবনবিমা পলিসি করেন। সেগুলির নমিনি করেন স্ত্রী শিল্পারানিকে। গত ১৩ আগস্ট একটি পথ দুর্ঘটনায় নিহতকে নিজের স্বামী বলে শনাক্ত করেন শিল্পারানি। কিন্তু শেষরক্ষা হয়নি। জানা যায়, মুনিস্বামী ও তাঁর স্ত্রী শিল্পারানি এক ভিক্ষুককে টোপ দিয়ে তাঁদের গাড়িতে তুলেছিলেন। ওই ভিক্ষুকের সঙ্গে মুনিস্বামীর চেহারায় মিল ছিল। পুলিস জানিয়েছে, গাড়ির টায়ার বদলানোর নামে ওই অজ্ঞাতপরিচয় ভিক্ষুককে গাড়ি থেকে নামতে বলেন দম্পতি। তারপর সুযোগ বুঝে তাঁকে ধাক্কা মেরে চলন্ত ট্রাকের সামনে ফেলে দেন। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ওই ভিক্ষুকের মৃত্যু হয়।

ওই ট্রাকটি চালাচ্ছিলেন দেবেন্দ্র নায়েক। পুরো ঘটনাকে একটি পথ দুর্ঘটনা হিসেবে সাজানো হয়। এরপরই বিমার টাকা আদায়ের জন্য প্রয়োজনীয় প্রক্রিয়া শুরু করেন শিল্পারানি। সব প্ল্যান মাফিক চলছিল। কিন্তু, নিজের ‘ভুয়ো’ শেষকৃত্যের পর চালে ভুল করেন ওই ব্যবসায়ী। তিনি দেখা করেন শ্রীনিবাস নামে তাঁর এক দূর সম্পর্কের আত্মীয়ের সঙ্গে। যিনি চিক্কাবল্লপুরের সিদলাঘাটা থানার প্রাক্তন ওসি। চক্রান্তটি ধরতে পেরেই শ্রীনিবাস সঙ্গে সঙ্গে খবর দেন গন্ডাসি থানার ওসিকে। পুলিস দ্রুত পদক্ষেপ নেয়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Karnataka, #Bengaluru, #truck driver, #Insurance money

আরো দেখুন