রাজ্য বিভাগে ফিরে যান

বঙ্গের বাড়ি বাড়ি যাবেন বিজেপি কর্মীরা

May 31, 2020 | < 1 min read

বাড়ি পিছু দলের দু’জন কর্মী। পশ্চিমবঙ্গ জুড়ে এই ভাবে প্রতিটি বাড়িতে যাবেন বিজেপি কর্মীরা। গত এক বছরে নরেন্দ্র মোদীর নেতৃত্বে কেন্দ্রীয় সরকার কী কী ভালো কাজ করেছে, তার ফিরিস্তি সাধারণ মানুষের বাড়ি বয়ে গিয়ে বিজেপির নেতা-কর্মীরা শুনিয়ে আসবেন। এবং এই কর্মসূচি রূপায়ণ করা হবে করোনা পরিস্থিতি ও লকডাউনের মধ্যেই!

রাজ্য বিজেপি জানিয়েছে, কাল, সোমবার, ১ জুন এই কর্মসূচি শুরু হবে। মোদী সরকারের এক বছর পূর্তি উপলক্ষে রাজ্য বিজেপি এই সিদ্ধান্ত নিয়েছে। কিন্তু রাজ্যে যখন করোনার প্রকোপ বাড়ছে, তখন কেন্দ্রীয় সরকারের সাফল্যের ঢাক পেটাতে এই রকম রাজনৈতিক কর্মসূচির পরিকল্পনা ও তার রূপায়ণ কতটা যুক্তিযুক্ত, তা নিয়ে প্রশ্ন উঠছে রাজ্য বিজেপির অন্দরেই।

রাজ্য বিজেপির তরফে অবশ্য জানানো হয়েছে, করোনাভাইরাসের সংক্রমণের বিষয়টি মাথায় রেখেই প্রতিটি বাড়িতে দু’জন কর্মীর বেশি যাবেন না। তা ছাড়া, বাড়ি বাড়ি যাঁরা যাবেন, তাঁদের প্রত্যেকের মাস্ক ও গ্লাভ্‌স পরাও বাধ্যতামূলক করা হয়েছে বলে রাজ্য বিজেপির অন্যতম সাধারণ সম্পাদক রাজু বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য।

করোনা পরিস্থিতিতে লকডাউনের নিয়ম মানা হচ্ছে না বলে আগাগাড়ো রাজ্য সরকারের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলে আসছিলেন বিজেপি নেতারা। এমনকী, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কেন বাজার পরিদর্শনে গিয়েছিলেন, তা নিয়েও কটাক্ষ শোনা গিয়েছে বিজেপির বিভিন্ন স্তরের নেতাদের মুখে। অথচ সেই বিজেপি-ই এখন কেন্দ্রীয় সরকারের সাফল্যের প্রচারে সাধারণ মানুষের বাড়ি বাড়ি যাওয়ার পরিকল্পনা করল কেন? উঠছে প্রশ্ন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Social Distancing, #dilip ghosh, #bharatiya janata party, #BJP West Bengal, #Bengal BJP, #campaign, #bjp

আরো দেখুন