খেলা বিভাগে ফিরে যান

শিয়রে করোনা সংক্রমণ, পরপর ৩ দিন স্থগিত রাখতে হল আইএসএলের ম্যাচ

January 17, 2022 | 2 min read

কোভিডের কারণে স্থগিত হয়ে গেল সোমবারের আই এস এল ম্যাচ। এদিনের খেলা ছিল জামশেদপুর ও হায়দরাবাদের মধ্যে। কিন্তু জামশেদপুরের চার জন ফুটবলার করোনা আক্রান্ত হওয়ায় বাতিল করা হয়েছে এদিনের ম্যাচ। এই নিয়ে পর পর তিন দিন আই এস এল-এর ম্যাচ বাতিল হয়ে গেল। শনিবার বাতিল হয়েছে এটিকে মোহনবাগান বনাম বেঙ্গালুরু এফ সি ম্যাচ। রবিবার বাতিল হয়েছে মুম্বই সিটি এফ সি বনাম কেরালা ব্লাস্টার্স ম্যাচ। আর এদিন হয়ে গেল জামশেদপুর-হায়দরাবাদ ম্যাচ। এর আগে ৮ জানুয়ারি বাতিল হয়েছিল মোহনবাগান ও ওড়িশার ম্যাচ। তবু এফ এস ডি এল কর্তারা গোঁ ধরে আছেন কিছুতেই আই এস এল অন্তত কিছু দিনের জন্য স্থগিত করবেন না।

আসলে ফুটবলারদের জীবন নয়, তাদের একমাত্র লক্ষ্য ১৫ মার্চের মধ্যে আই এস এল শেষ করে টিভি রাইটস থেকে কোটি কোটি টাকা ঘরে তোলা। রবিবার অংশগ্রহণকারী দলগুলির সঙ্গে এই নিয়ে বৈঠক করেছিল এফ এস ডি এল কর্তারা। সেখানে প্রায় সব দলই আবেদন জানায় আই এস এল আপাতত স্থগিত রাখার। কিন্তু নিজেদের সিদ্ধান্তে অনঢ় থেকে আই এস এল কর্তারা জানিয়ে দেন টুর্নামেন্ট চলবে।

অংশগ্রহনকারী দলগুকি এও বলেছিল, আপাতত টুর্নামেন্ট বন্ধ করে দেওয়া হোক, পরিস্থিতি অনুকূল হলে দিনে না হয় দুটো করে ম্যাচ দিয়ে নির্ধারিত সময়ের মধ্যে আই এস এল শেষ হবে। কিন্তু কর্তারা সে সবে কান দেননি। বরং তারা টিম বাসগুলির চালকদের পরিবর্তন করতে বলেছেন। কারণ বেশ কয়েকটি টিম বাসের চালক করোনা আক্রান্ত হয়েছে। কিন্তু সে সব করেও যে ফুটবলারদের করোনা আক্রান্ত হওয়া আটকাচ্ছে না তা তো আবার দেখা গেল।  তবু হুঁস ফিরছে না আই এস এল কর্তৃপক্ষের। এই আত্মঘাতী প্রবণতা যে কবে কমবে কে জানে।

TwitterFacebookWhatsAppEmailShare

#covid 19, #ISL, #covid crisis

আরো দেখুন