দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

ভাটপাড়ায় গুন্ডামি সাংসদ অর্জুনের, তৃণমূল কর্মীকে মারলেন চড়, আক্রান্ত পুলিশও

February 27, 2022 | 2 min read

ফাইল ছবি

পুরভোট চলাকালীন ভাটপাড়ায় ব্যাপক উত্তেজনা। বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের (Arjun Singh) সঙ্গে বচসা পুলিশের। ঊর্দিধারীদের লক্ষ্য করে ইঁটও ছোঁড়া হয়। জখম এক পুলিশকর্মী। পরিস্থিতি সামাল দিতে পালটা লাঠিচার্জ করে পুলিশ।


রবিবার সকাল সাতটা থেকেই রাজ্যের ২০টি জেলায় শুরু হয়েছে ভোটাভুটি (WB Civic Polls 2022)। উত্তর ২৪ পরগনার ভাটপাড়াও তার ব্যতিক্রম নয়। তবে অর্জুন সিংয়ের দাবি, এদিন বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই তাঁর কাছে একের পর এক ফোন আসতে থাকে। বুথ দখল করে ভোট চলছে বলেই জানতে পারেন তিনি। তাই ভাটপাড়ার ১৮ নম্বর ওয়ার্ডে নিজেই পৌঁছন অর্জুন সিং। ঘটনাস্থলে পৌঁছে পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন বারাকপুরের বিজেপি সাংসদ। ঊর্দিধারীদের সঙ্গে বিজেপি কর্মীদের ধস্তাধস্তিও হয়। সেই সময় প্রতিরোধ গড়তে এগিয়ে আসেন তৃণমূল কর্মীরা। তাঁদের মধ্যে একজনকে অর্জুন সিং চড় মারেন বলেই অভিযোগ। পুলিশকে লক্ষ্য করে ইট ছোঁড়া হয়। পরিস্থিতি সামাল দিতে পুলিশ পালটা মৃদু লাঠিচার্জ করে। নামানো হয় RAF-ও।

বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের দাবি, তাঁর উপর হামলার চেষ্টা করেছে। যদিও সে অভিযোগ অস্বীকার করেছে পুলিশ। তাদের দাবি, পরিস্থিতি তেমন বিশেষ উত্তপ্ত হয়নি। ভোটে হার নিশ্চিত তা বুঝতে পেরেই অযথা অর্জুন সিং অশান্তি ছড়ানোর চেষ্টা করছেন বলেই দাবি তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষের। বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং এবং খড়গপুরের সাংসদ দিলীপ ঘোষের বিরুদ্ধে নির্বাচন কমিশনের অভিযোগ জানানোর ভাবনা তৃণমূলের।


এদিকে, পুরনির্বাচনে ভোট দিলেন না বিজেপি সাংসদ অর্জুন সিং। তাঁর ওয়ার্ডে ভাটপাড়ার ১৭ নম্বর ওয়ার্ডে বিজেপি প্রার্থী নেই। শেষমুহূর্তে বিজেপি সাংসদের ভাইপো সৌরভ সিং দলবদল করেন। বর্তমানে তৃণমূলে যোগ দিয়েছেন তিনি। দলীয় প্রার্থী না থাকায় ভোট দিতে পারলেন না ভাটপাড়ার ‘বেতাজ বাদশা’ অর্জুন সিং।

TwitterFacebookWhatsAppEmailShare

#BJP West Bengal, #Election 2022, #Municipal Election, #tmc, #Arjun singh

আরো দেখুন