বিবিধ বিভাগে ফিরে যান

করোনা আক্রান্ত লকেট চট্টোপাধ্যায়কে নিয়ে বিদ্রুপ সোশ্যাল মিডিয়ায়!

July 5, 2020 | 2 min read

দুপুর তিনটার দিকে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় নিজেই জানিয়েছিলেন যে তিনি করোনা আক্রান্ত! সামান্য জ্বর ছিল, এক সপ্তাহ আইসলেশনেও ছিলেন। হুগলির বিজেপি সাংসদ অভিনেত্রী লকেট চট্টোপাধ্যায় নিজেই টুইট করে জানিয়েছেন ” আজ সকালেই আমার করো না রিপোর্ট পসেটিভ এসেছে। সামান্য জ্বর আছে, এক সপ্তাহ ধরে আইসলেশনে আছি, সবাইকে আমার খবর জানাতে থাকবো। সব ভালো হোক”

লকেট চট্টোপাধ্যায়ের আগে আরো দু জন জনপ্রতিনিধি করোনায় আক্রান্ত হয়েছিলেন। দুজন ছিলেন তৃণমূল কংগ্রেসের দুই জনপ্রতিনিধি তমোনাশ ঘোষ ও সুজিত বসু। এরমধ্যে তমোনাশ ঘোষ মৃত্যু হয় গত ২৪শে জুন। তার একসময়কার ছায়াসঙ্গী তমোনাশ ঘোষের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপরে আক্রান্ত হন রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসু তবে তিনি চিকিৎসায় সুস্থ হয়ে ঠিকঠাক ভাবেই বাড়ি ফিরে এসেছেন। এই দুজনের পর এবার লকেট চট্টোপাধ্যায়ের COVID19 আক্রান্ত হওয়ার খবর এল।

দুঃখজনক হলেও করোনা আক্রান্ত লকেট চট্টোপাধ্যায় কে নিয়ে ইতিমধ্যেই হাসি ঠাট্টা শুরু হয়েছে নেটিজেন মহলে,এর কারণ আর কিছুই নয় একদা বিজেপির একাধিক নেতা ও মন্ত্রী বিভিন্ন সময়ে করোনা প্রতিরোধ করার ক্ষেত্রে বিভিন্ন ওষুধের নিদান দিয়েছিলেন। যদিও এখনো বৈজ্ঞানিক ভাবে করোনা প্রতিরোধের কোনও নির্দিষ্ট খবর পাওয়া যাচ্ছে না তবু বিজেপির বিভিন্ন নেতামন্ত্রী বিভিন্ন সময় বিভিন্ন হাস্যকর দাবী নিয়ে হাজির হয়েছেন।

বেশীর ভাগ ক্ষেত্রেই গোমূত্র সেবনের পরামর্শ দিয়েছেন বিজেপির একাধিক নেতামন্ত্রী এছাড়াও করোনা ভাইরাসকে দেবীর আসনে বসিয়ে পূজা-অর্চনা করা, ভাইরাসের বিরুদ্ধে স্লোগান দেওয়া এবং সবশেষে খোদ প্রধানমন্ত্রীর থালা-বাটি বাজানো বা প্রদীপ জ্বালানোর পরামর্শ শেষমেশ মানুষ ভালো চোখে দেখেনি।

এবার খোদ বিজেপি সাংসদ আক্রান্ত হওয়ার ফলে হাসিঠাট্টার রোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়, অনেকেই সেখানে বলছেন “লকেট চট্টোপাধ্যায় গোমূত্র সেবন করলেই তো হয়” আবার কেউ বলছেন “উনি ভাষনে বলেছিলেন করোনা ছড়াচ্ছে মুসলিমরা, আজ সেই উনিই করোনায় আক্রান্ত” – এইভাবে থেকে থেকেই বিজেপির ধর্মীয় বা গো-রাজনীতি পড়ে যাচ্ছে বিরোধীদের হাসি মশকরার চক্করে!

কেউ কেউ আবার টানছেন দিলিপ ঘোষকে যিনি কিনা কিছু দিন আগে কর্মীদের লকডাউন অমান্য করার ডাক দিয়েছিলেন ।

যদিও লকেট চট্টোপাধ্যায়ের করণা আক্রান্ত হওয়ার পরই বিভিন্ন মহল থেকে এমনকি বিরোধীদের কাছ থেকেও দ্রুত আরোগ্য কামনা করা হয়েছে । নিজের রোগের কথা সোচ্চার ভাবে জানানয় কেউ কেউ আবার তার সচেতনতা কে সাধুবাদ ও দিয়েছেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#covid-19, #Locket Chatterjee

আরো দেখুন