বিনোদন বিভাগে ফিরে যান

বিশ্বজুড়ে ৬ মহিলা যাঁরা দেখতে হুবহু ঐশ্বর্য রাইয়ের মতো

June 2, 2023 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ঐশ্বর্য  রাই বচ্চন যে বিশ্বের সবচেয়ে সুন্দরী নারীদের মধ্যে একজন। তাঁর রূপের যাদুতে মুগ্ধ  বহু মানুষ। বলিউডের বহু  ছবিতে আমরা মুখ্য ভূমিকায় ঐশ্বর্য কে অভিনয় করতে দেখেছি। এমন বহু অভিনেত্রী রয়েছেন যাদের দেখতে হুবহু ঐশ্বর্য  রাইয়ের মতো। জেনে নিন এই অভিনেত্রীদের নাম।  

আশিতা সিং রাঠোর (Aashita Singh Rathore) : সোশ্যাল মিডিয়ায়  জনপ্রিয় মধ্যপ্রদেশের আশিতা সিং রাঠোর। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানা ভিডিও পোস্ট করেন তিনি। তবে তার চোখ দুটি  দেখতে হুবহু ঐশ্বর্য রাইয়ের মত। ইন্দোরের বাসিন্দা, আশিতার বর্তমানে ৩৪ হাজারের বেশি ইনস্টাগ্রাম ফলোয়ার রয়েছে।

স্নেহা উল্লাল (Sneha Ullal) :  অভিনেত্রী স্নেহা উল্লাল বলিউডের ছবিতে অভিনয় করেছেন। ২০০৫ সালে সালমান খানের সাথে লাকি: নো টাইম ফর লাভ  ছবিতে দেখা যায়।   ঐশ্বর্যের মত এত সাফল্য অর্জন করতে না পারলেও  তিনি  ঐশ্বর্যের ডুপ্লিকেট বলেই পরিচিত।

অমুজ অমৃত (Amuj Amruta) : ১৯৯৪-এর মিস ওয়ার্ল্ড ঐশ্বর্যের মত একজন ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছেন। তিনি ইরুভার সিনেমা থেকে মডেলের চেহারায় বিখ্যাত হয়েছিলেন। এর পরে, আমুজ ঝড়ের মাধ্যমে ফ্যান বেড়েছিল। ইনস্টাগ্রাম এবং টিকটকের মতো বড় সোশ্যাল মিডিয়া সাইটগুলিতে  ঐশ্বর্যের ডুপ্লিকেট রুপে তিনি বেশ  বিখ্যাত।  

আমনা ইমরান (Aamna Imran) : পাকিস্তানী মডেল ও অভিনেত্রী আমনাকেও ঐশ্বর্য রাইয়ের মত দেখতে।  সোশ্যাল মিডিয়াতে ঐশ্বর্যের সিনেমার গানে রিল বানিয়েই বিখ্যাত হয়েছিলেন তিনি।

মাহলঘা জাবেরী (Mahlagha Jaberi) : ইরানের জনপ্রিয় মডেল মাহলঘা জাবেরী। তাঁর চোখ এবং চেহারার সঙ্গে হুবহু মিল রয়েছে ঐশ্বর্য-এর সঙ্গে।  এখনও ঐশ্বর্য  রাইয়ের মতো তাঁর ড্যাশিং চেহারার কারণে বেশ বিখ্যাত তিনি।

মানসী নায়েক (Manasi Naik) : মারাঠি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী মানসী নায়েক। ঐশ্বর্যের লুকে ফটোশুট করার পরেই লাইমলাইটে চলে এসেছিলেন তিনি। সেই ছবিতে তাঁকে ঐশ্বর্যর মত দেখতে লাগছিল। তাঁর বিখ্যাত সিনেমা হল টিন বাইকা ফাজিতি আইকা, টুক্যা টুকভিলা নাগ্যা নাচভিলা, মার্ডার মেস্ত্রী ইত্যাদি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Actress, #Aishwarya Rai Bachchan, #Doppelgangers

আরো দেখুন