দেশ বিভাগে ফিরে যান

মহারাষ্ট্র বিজেপির সভাপতির ছেলের অডির তাণ্ডব

September 11, 2024 | < 1 min read

ছবি সৌজন্যে: PTI

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: মহারাষ্ট্র বিজেপির সভাপতি চন্দ্রশেখর বাওয়ানকুলের ছেলে সঙ্কেতের বেপরোয়া অডি গাড়ির তাণ্ডব। গাড়ির ধাক্কায় ক্ষতিগ্রস্ত একাধিক গাড়ি ও বাইক। কারও প্রাণহানি না হলেও জখম হয়েছেন দু’জন।

জানা গিয়েছে, অডি গাড়ির পাঁচ আরোহী ধরমপিঠের একটি পানশালা থেকে ফিরছিলেন। পথে রামদাসপেথ এলাকায় প্রথমে একটি গাড়িকে ধাক্কা মারে সঙ্কেতের অডি। তারপর আর একটি মপেডকেও ধাক্কা দেয় ওই অডি। এতে দুই তরুণ জখম হন। এরপর বিজেপি নেতার ছেলের গাড়ি মানকপুরের দিকে এগিয়ে যায়।

এরইমধ্যে টি পয়েন্টের কাছে আরও একটি পোলো গাড়িকে ধাক্কা মারে অডি। পোলোর আরোহীরা পিছু ধাওয়া করে ওই অডিকে ধরে ফেলে। সেই সময় সঙ্কেত সহ অডির তিন আরোহী চম্পট দেন। বাকি দুই আরোহী অর্জুন হাওয়ারে ও রোনিত চিত্তমওয়ারকে সিতালবুদি থানার পুলিসের হাতে তুলে দেওয়া হয়। সোমবারই অবশ্য তাঁরা জামিন পেয়ে যান। এই ঘটনার জেরে রাজ্যে শোরগোল শুরু হয়েছে। মহারাষ্ট্রের জোট সরকারের প্রধান শরিক দলের নেতার ছেলের বিরুদ্ধে পুলিসের তদন্ত নিয়েও প্রশ্ন উঠেছে। রবিবার রাতের ঘটনায় বিজেপি নেতার ছেলের মেডিক্যাল পরীক্ষাটুকু করেনি পুলিস।

এর আগে মহারাষ্ট্রের পুনের পোরসে কাণ্ডে দুই তথ্যপ্রযুক্তি কর্মীর মৃত্যুর ঘটনায় মদ্যপ নাবালককে পুলিসের বাঁচানোর চেষ্টা ঘিরে তীব্র আলোড়ন তৈরি হয়েছিল। কংগ্রেসের দাবি, বাওয়ানকুলের ছেলেও মদ্যপ অবস্থাতেই ছিলেন। এখন তাঁকে আড়াল করার চেষ্টা করছে পুলিস। যদিও রাজ্য বিজেপির প্রধানের বক্তব্য, কাউকে রেয়াত করা উচিত নয়। বিচার প্রত্যেকের ক্ষেত্রেই সমান হওয়া উচিত। তাঁর দাবি, কয়েকটি গাড়ি ক্ষতিগ্রস্ত হলেও সৌভাগ্যক্রমে ওই ঘটনায় কেউ জখম হননি।

TwitterFacebookWhatsAppEmailShare

#cctv, #Maharashtra, #Vehicles, #Chandrashekhar Bawankule

আরো দেখুন