বিনোদন বিভাগে ফিরে যান

ফিরছে ঋতাভরী-রাজদীপের ‘ওগো বধূ সুন্দরী’

April 7, 2020 | < 1 min read

বিগত দশ বছরে বাংলা টেলিভিশনের যে বিপুল বিস্তার ঘটেছে, তার একটা বড় কারণ ছিল মিলেনিয়ামের ঠিক পরবর্তী সময়ে বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিক যা এই দর্শকসংখ্যাকে বহুগুণ বাড়িয়ে দেয়। প্রয়াত রবি ওঝা ছিলেন সেই কর্মকাণ্ডের একজন প্রধান রূপকার।
লকডাউনে বাংলা টেলিভিশন বার বার ফিরে যাচ্ছে রবি ওঝা ও তাঁর স্ত্রী মিতালি ভট্টাচার্যের সৃষ্টি, সেই কাল্ট ধারাবাহিকগুলির কাছে। জি বাংলা-য় ‘এক আকাশের নীচে’-র পরে এবার স্টার জলসা-য় আসছে রবি-মিতালির আরও একটি টাইমলেস ক্লাসিক– ‘ওগো বধূ সুন্দরী’।

২০০৯ সালের অগস্ট মাসে শুরু হয় এই ধারাবাহিকের সম্প্রচার। ঋতাভরী-রাজদীপ জুটির এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় ছিলেন তুলিকা বসু, সোহিনী সরকার, হারাধন বন্দ্যোপাধ্যায়, শঙ্কর চক্রবর্তী, দ্বৈপায়ন দাস, রুশা চট্টোপাধ্যায়, বিশ্বজিৎ ঘোষ, রনি চক্রবর্তী ও রাজন্যা মিত্র।
ধারাবাহিকটি এতটাই জনপ্রিয় হয় যে পরবর্তী সময়ে স্টার প্লাসে এই একই গল্প নিয়ে তৈরী হয় ‘সসুরাল গেন্দা ফুল’। স্টার প্লাস-এর সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকের তালিকায় রয়েছে ওই ধারাবাহিকটিও।
দর্শকের অত্যন্ত প্রিয় সেই ধারাবাহিক ফিরছে খুব তাড়াতাড়ি স্টার জলসা-র পর্দায়। সম্প্রতি সেই ঘোষণাই করেছেন নায়ক রাজদীপ গুপ্ত।

https://www.facebook.com/174665492618703/posts/2849846708433888/

দশ বছর আগের এই ধারাবাহিকের সঙ্গে ফিরবে বহু মানুষের ব্যক্তিগত নস্টালজিয়াও।

TwitterFacebookWhatsAppEmailShare

#OgoBodhuSundori, #Rajdeep, #Ritabhari, #Star Jalsa

আরো দেখুন