বিনোদন বিভাগে ফিরে যান

পাহাড়ে শুটিং করতে গিয়ে বিপত্তি, প্রাণে বাঁচলেন রাজদীপ

July 4, 2021 | < 1 min read

Rajdeep Gupta shares scary experience of Murder In The Hills series shooting | Sangbad Pratidin

শুটিং করতে গিয়েই বিপত্তি, একটুর জন্য প্রাণে বাঁচলেন অভিনেতা রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)। হইচই (Hoichoi) প্ল্যাটফর্মের জন্য অঞ্জন দত্তের পরিচালনায় ‘মার্ডার ইন দ্য হিলস’ (Murder In The Hills) সিরিজের শুটিং করছিলেন রাজদীপ। সেখানেই ঘটেছিল দুর্ঘটনা।

রাজদীপ ছাড়াও সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী, অনিন্দিতা বসু, সুপ্রভাত দাস, সৌরভ চক্রবর্তী, রজত গঙ্গোপাধ্যায়ের মতো তারকা। সংবাদ প্রতিদিনকে ফোনে অভিনেতা জানান, পাহাড়ের উপরে শুটিং চলছিল তাঁদের। ড্রোন ক্যামেরার সাহায্যে শট নেওয়া হয়েছিল। টিম নিয়ে পরিচালক অঞ্জন দত্ত (Anjan Dutt) মনিটরের মাধ্যমে তা দেখছিল। একটি শটে সুপ্রভাতের চরিত্রের রাজদীপের চরিত্রের দিকে চেয়ার ছুঁড়ে মারার কথা ছিল। তা করতে গিয়েই বিপত্তি ঘটে। রাজদীপের মাথায় চেয়ারের আঘাত লাগে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন অভিনেতা। কিছুক্ষণের জন্য জ্ঞান হারান।

প্রথমে ইউনিটের সকলে ভেবেছিলেন রাজদীপ অভিনয়ই করছেন। কিন্তু শট শেষ হয়ে যাওয়ার পরও রাজদীপকে উঠতে না দেখে সন্দেহ হয় অভিনেতা সৌরভ চক্রবর্তীর। তখনই বিষয়টি সকলের নজরে পড়ে। রাজদীপের চোখেমুখে জল দেওয়া হয়। অল্পক্ষণেই জ্ঞান ফেরে অভিনেতার। এখন ভাল আছেন তিনি। সিরিজে পুলিশের চরিত্রে অভিনয় করছেন। ফেসবুকে ছবি পোস্ট করে জানিয়েছেন সেকথা। তবে একটু এদিক-ওদিক হলেই বড় দুর্ঘটনা ঘটে যেতে পারত। পাহাড়ের উপর থেকে পড়ে যেতেও পারতেন বলে জানান রাজদীপ। কপাল জোরে এ যাত্রায় রক্ষা পেয়েছেন।  চলতি মাসের শেষেই হইচইয়ে মুক্তি পেতে পারে ‘মার্ডার ইন দ্য হিলস’। 

TwitterFacebookWhatsAppEmailShare

#actor, #film shoot, #Rajdeep Gupta

আরো দেখুন