প্রযুক্তি বিভাগে ফিরে যান

এক বছর ডিজনি-হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন বিনামূল্যে দিচ্ছে জিও 

June 24, 2020 | < 1 min read

আবার গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার নিয়ে এল জিও। নতুন অফারে গ্রাহকদের বিনামূল্যে 399 টাকা দামের Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন বিনামূল্যে দেবে মুম্বাইয়ের কোম্পানিটি। এর ফলে লাইভ খেলা দেখার সঙ্গেই প্ল্যাটফর্মের বিভিন্ন কনটেন্ট দেখা যাবে।

সম্প্রতি কোম্পানির ওয়েবসাইট ও অফিশিয়াল অ্যাপ থেকে 98 টাকা প্রিপেড প্ল্যান সরিয়ে নিয়েছে মুকেশ আম্বানির কোম্পানি। এই প্ল্যানে 28 দিন ভ্যালিডিটির সঙ্গেই 2GB ডেটা ও 300 এসএমএস পাওয়া যেত। সঙ্গে ছিল সব জিও নম্নরে আনলিমিটেড কল করার সুযোগ। অন্য নেটওয়ার্কে কল করতে বিশেষ আইইউসি রিচার্জ বাধ্যতামুলক ছিল। দিনের ডেটা শেষ হলে স্পিড কমে 64kbps হয়ে যেত।

এক বছর ডিজনি-হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন বিনামূল্যে দিচ্ছে জিও

98 টাকা প্ল্যান বন্ধ হয়ে যাওয়ার ফলে 28 দিন ভ্যালিডিটির সব থেকে কম দামের রিচার্জ প্ল্যান 129 টাকা। এই প্ল্যানের সঙ্গে 98 টাকা পক্যানের সব সুবিধার সঙ্গেই অন্য নেটওয়ার্কে কল করার জন্য অতিরিক্ত 1000 মিনিট টকটাইম পাওয়া যাচ্ছে। সঙ্গে থাকছে সব জিও অ্যাপ ব্যবহারের সুযোগ।

অন্যদিকে ‘ওয়ার্ক ফ্রম হোম’ অ্যাড-অন প্যাকে ৩০ দিন ভ্যালিডিটি দিচ্ছে জিও। গত সপ্তাহেই এই প্যাক নিয়ে এসেছিল দেশের এক নম্বর টেলিকম কোম্পানিটি। প্রিপেড প্ল্যানের উপরে অতিরিক্ত ডেটা ব্যবহারের জন্য এই প্যাক নিয়ে এসেছিল জিও। শুরুতে কোম্পানির তরফ থেকে জানানো হয়েছিল যতদিন প্ল্যানের ভ্যালিডিটি থাকবে ততদিন অ্যাড-অন প্যাকের ভ্যালিডিটি পাওয়া যাবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#disney, #hotstar, #jio offers

আরো দেখুন